দেশে আওয়ামী লীগই দুর্নীতিতে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে: সেতুমন্ত্রী

ঢাকা, সোমবার   ২৩ মে ২০২২,   ৯ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২১ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

দেশে আওয়ামী লীগই দুর্নীতিতে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে: সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২৮ ১৪ মে ২০২২   আপডেট: ১৯:১৮ ১৪ মে ২০২২

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ফাইল ফটো

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ফাইল ফটো

এদেশে একমাত্র আওয়ামী লীগই দুর্নীতিতে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

তিনি বলেন, যারাই দুর্নীতির সঙ্গে জড়িত হয়েছে, তাদের সবাইকে শাস্তির আওতায় আনা হয়েছে। দলের লোকদেরও ছাড়া দেওয়া হয়নি।

শনিবার মাগুরা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

বিএনপির জাতীয় ঐক্যের ডাক জনগণের সঙ্গে নতুন তামাশা বলেও এ সময় মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, যারা নিজ দলের চেয়ারপার্সনের মুক্তির জন্য দেখার মতো একটা মিছিল পর্যন্ত করতে পারেনি, তাদের মুখে সরকার পতনের আন্দোলনের কথা মানায় না। আগে নিজ দলে ঐক্য ফিরিয়ে আনুন। তারপর অন্যের কথা বলুন। নিজ ঘরের মধ্যেই ঐক্য নেই।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বাংলাদেশে এসেছিলেন বলেই বাংলাদেশ আজ উন্নয়ন অর্জনে বিশ্বের বিস্ময়। প্রতিটি সংকট ও দুর্যোগে দক্ষতার সঙ্গে নেতৃত্ব দিয়ে শেখ হাসিনা সফলতা অর্জন করেছেন।

বাংলাদেশ ঋণগ্রস্ত নয়, বাংলাদেশ শ্রীলংকাকেও ঋণ দিয়েছে। বাংলাদেশ শ্রীলংকা হয়ে যাবে- বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের মানুষ খুশি থাকলে মির্জা ফখরুলদের মন খারাপ হয়ে যায়। তারা জনগণের ভালো দেখতে পারে না। জনগণও দেশের ভালো কিছু দেখলেই তাদের গা জ্বালা করে।

আওয়ামী লীগ থেকে দূষিত রক্ত বের করে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের দলের শীর্ষ নেতাদের উদ্দেশ্যে বলেন, ভালো লোকদের দলে টানুন। আর খারাপদের দল থেকে বের করে দিন। ত্যাগীরাই আওয়ামী লীগের প্রাণ, তাদের দলের মধ্যে জায়গা করে দিন। 

ঐতিহাসিক নোমানি ময়দানে মাগুরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ ফ ম আবদুল ফাত্তাহর সভাপতিত্বে সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ, আবদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেডআর/এমআরকে

English HighlightsREAD MORE »