বিএনপি নেতারা জঙ্গি সন্ত্রাসের সঙ্গে জড়িত: ইনু

ঢাকা, বৃহস্পতিবার   ৩০ জুন ২০২২,   ১৬ আষাঢ় ১৪২৯,   ৩০ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

বিএনপি নেতারা জঙ্গি সন্ত্রাসের সঙ্গে জড়িত: ইনু

কুষ্টিয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৮ ১১ এপ্রিল ২০২২   আপডেট: ১৯:১৯ ১১ এপ্রিল ২০২২

কুষ্টিয়ার মিরপুর মহিলা ডিগ্রী কলেজের নতুন ভবন উদ্বোধনের সময় বক্তব্য দেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু- ছবি: ডেইলি বাংলাদেশ

কুষ্টিয়ার মিরপুর মহিলা ডিগ্রী কলেজের নতুন ভবন উদ্বোধনের সময় বক্তব্য দেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু- ছবি: ডেইলি বাংলাদেশ

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আগুন সন্ত্রাস ও জঙ্গি হামলার অপরাধীদের দমন করা মানে রাজনৈতিক নির্যাতন না বা বিরোধী দলকে ধ্বংস করা না। আগুন সন্ত্রাস ও জঙ্গি হামলার সঙ্গে জড়িত সবাই অপরাধী, তিনি যে পরিচয়ে থাকুক না কেনো তাকে আইনের আওতায় আসতে হবে।

অভিযোগ করার আগে বিএনপি নেতাদের আয়নায় নিজের চেহারা দেখার আহ্বান জানিয়ে ইনু বলেন, দলটির অনেক নেতাই আগুন সন্ত্রাসের প্রত্যক্ষ নেতৃত্ব প্রদান করেছেন। বিএনপির অনেক নেতাই প্রত্যক্ষ-পরোক্ষভাবে জঙ্গি সন্ত্রাসের অপরাধের সঙ্গে জড়িত আছে।

সোমবার দুপুরে কুষ্টিয়ার মিরপুর মহিলা ডিগ্রী কলেজের নতুন ভবন উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।

মানুষ পোড়ানোর গন্ধ যার যার গায়ে আছে তাদেরকে কারাগারে থাকতে হবে উল্লেখ হাসানুল হক ইনু বলেন, মানুষ পোড়ানোর গন্ধ গায়ে মেখে এখন আবার আতর লাগিয়ে ভোল পাল্টে রাজনীতিতে হালাল হওয়ার অপচেষ্টা বর্তমান সরকার বরদাস্ত করবে না। যার যার দেশের রাজনীতি তার তার। ভিন্ন দেশের কায়দা অনুসরণ করে আর যাই করুক বাংলাদেশে কিছু করতে পারবে না বলেও হুশিয়ারি দেন তিনি।

তিনি আরো বলেন, জয় বাংলা ধ্বনি কণ্ঠে নিয়ে পাকিস্তানি হানাদার বাহিনীকে আমরা পরাজিত করে বিজয় ছিনিয়ে আনি। দীর্ঘদিন পরে সেই জয় বাংলা ধ্বনি রাষ্ট্রীয় স্লোগান হিসেবে সরকারের প্রজ্ঞাপনের মধ্যে দিয়ে যে স্বীকৃতি পেল, তা ইতিহাসকে স্বীকার করে নেয়া। দলমত নির্বিশেষে প্রশাসনের কর্মচারীরা এবং জনগণ জয় বাংলার ধ্বনি দিয়ে তাদের বক্তব্য শেষ করবেন বলেও আশা প্রকাশ করেন ইনু।

এ সময় মিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল কাদের, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলি, প্রচার সম্পাদক কারশেদ আলমসহ কুষ্টিয়া জেলা, মিরপুর ও ভেড়ামারা উপজেলা জাসদের নেতাকর্মী, মিরপুর মহিলা ডিগ্রী কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এমআরকে

English HighlightsREAD MORE »