নারায়ণগঞ্জে ইতিহাস গড়ে নৌকার বিজয় হবে: আব্দুর রহমান
15-august

ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   ২৬ শ্রাবণ ১৪২৯,   ১১ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

নারায়ণগঞ্জে ইতিহাস গড়ে নৌকার বিজয় হবে: আব্দুর রহমান

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১২ ৭ জানুয়ারি ২০২২   আপডেট: ১৯:২৩ ৭ জানুয়ারি ২০২২

নাসিক নির্বাচনে নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর পক্ষে প্রচার-প্রচারণা শেষে জনসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান

নাসিক নির্বাচনে নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর পক্ষে প্রচার-প্রচারণা শেষে জনসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে সবার মুখে একটাই স্লোগান ‘জয় বাংলা, জিতবে এবার নৌকা।’ এবার অতীতের সব রেকর্ড ভেঙে নতুন ইতিহাস গড়ে নৌকার বিজয় হবে।

শুক্রবার নাসিক নির্বাচনে নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর পক্ষে প্রচার-প্রচারণা শেষে জনসভায় দেওয়া বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

আব্দুর রহমান বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচারণায় জনতার ঢলে প্রমাণ করে বিরোধীদের কোনো ষড়যন্ত্র সফল হবে না। সব ষড়যন্ত্র মোকাবিলা করে জনগণ নৌকাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে। লক্ষাধিক ভোট বেশি পেয়ে ইতিহাস গড়ে বিজয়ী হবেন সেলিনা হায়াৎ আইভী।

আওয়ামী লীগ এই সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, আজকের এই জনসভায় সাধারণ মানুষের ঢল দেখে বোঝা যাচ্ছে নারায়ণগঞ্জবাসী আইভীকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে।

আরো পড়ুন: শেখ হাসিনাকে নৌকা উপহার দেওয়ার প্রত্যয় আইভীর

তিনি বলেন, নারায়ণগঞ্জবাসী সজাগ থাকতে হবে, যেন ১৬ জানুয়ারি কোনো অপশক্তি ভোট চুরি করতে না পারে। নির্বাচনকে বিতর্কিত করতে না পরে। কোনো অপশক্তি বা ষড়যন্ত্রকারীরা যদি নৌকা মার্কায় ভোট দিতে বাঁধা দেয় তাহলে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের প্রতিহত করবে বলেও হুঁশিয়ার দেন।

আব্দুর রহমান আরো বলেন, ১৬ জানুয়ারি সকাল সকাল ভোটকেন্দ্র গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকাকে উচ্চে তুলে ধরবেন। মানুষ কোনো বিশ্বাসঘাতকদের ভোট দেয় না সেটাই প্রমাণিত করবেন।

জনসভায় এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দিসহ স্থানীয় নেতাকর্মী।

ডেইলি বাংলাদেশ/আরএইচ

English HighlightsREAD MORE »