শেখ হাসিনার নিরলস পরিশ্রমে দেশ উন্নয়নশীল হয়েছে: মির্জা আজম

ঢাকা, মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২,   ৫ মাঘ ১৪২৮,   ১৩ জমাদিউস সানি ১৪৪৩

শেখ হাসিনার নিরলস পরিশ্রমে দেশ উন্নয়নশীল হয়েছে: মির্জা আজম

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২১ ৫ ডিসেম্বর ২০২১  

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম- ফাইল ফটো

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম- ফাইল ফটো

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নিরলস পরিশ্রম ও সঠিক নেতৃত্বের ফলে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। 

রোববার রাজধানীর গুলিস্তান মহানগর নাট্যমঞ্চে দক্ষিণ আওয়ামী লীগের ৩৮ নং ওয়ার্ড ও বিভিন্ন  ইউনিট সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন । 

মির্জা আজম বলেন, দেশটাকে এগিয়ে নিতে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কঠোর পরিশ্রম করছেন। 

তিনি বলেন, দলে যাদের ত্যাগ, সততা ও নিষ্ঠা আছে তাদের খুঁজে খুঁজে দায়িত্ব দিতে হবে। দলের গঠনতন্ত্র মেনে চলতে হবে। শুধু দল করলাম আর বড় বড় মিছিল করলাম, তা কিন্তু হবে না।

মির্জা আজম বলেন, সম্মেলনকে ঘিরে আমাদের সতর্ক থাকতে হবে, যাতে প্রতিটি ইউনিট কমিটি ভোটের মাঠে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। তারা ভোট সংগ্রহ করবে এবং আন্দোলন সংগ্রামেও অংশগ্রহণ করবে।

তিনি বলেন, গত ১৩ বছর আগে বাংলাদেশ ছিল বিশ্বের সব থেকে দারিদ্র্যতম দেশ। আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মাত্র ১৩ বছরের ব্যবধানে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের কাতারে এসেছে। এ অর্জনের মাধ্যমে বাংলাদেশের মানুষ উন্নত-সমৃদ্ধ জীবন পেয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণের ৩৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খন্দকার মইনুর রহমান জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ সিটি কর্পোরেশন মেয়র শেখ ফজলে নূর তাপস, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  মো. হুমায়ুন কবির প্রমুখ।  

সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী।

এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আমিন রুহুল এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোর্শেদ কামাল, দফতর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন রিয়াজ প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জাআ/এমকেএ

English HighlightsREAD MORE »