জাসাসের অর্ধশতাধিক বিক্ষুব্ধ নেতার সঙ্গে ফখরুলের গোপন বৈঠক

ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   ১৩ মাঘ ১৪২৮,   ২২ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

জাসাসের অর্ধশতাধিক বিক্ষুব্ধ নেতার সঙ্গে ফখরুলের গোপন বৈঠক

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:১০ ১১ নভেম্বর ২০২১   আপডেট: ২০:০৫ ১১ নভেম্বর ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

বিএনপির সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গ-সংগঠন জাসাসের অর্ধশতাধিক বিক্ষুব্ধ নেতাদের সঙ্গে গোপনে বৈঠক করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গতকাল বুধবার জাসাসের অর্ধশতাধিক বিক্ষুব্ধ নেতা বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উত্তরার বাসায় যান। সেখানে ঘণ্টাব্যাপী তারা বৈঠক করেন। এ সময় রং চা, সেমাই ও বিস্কুট দিয়ে জাসাস নেতাদের আপ্যায়নও করেন মির্জা ফখরুল।

জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক বৈঠকে উপস্থিত থাকা এক জাসাস নেতা বলেন, টাকার বিনিময় করা নবগঠিত জাসাস কমিটি বিলুপ্ত করা ও ত্যাগী নেতাদের মূল্যায়নসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করতেই মূলত মহাসচিবের সঙ্গে দেখা করা হয়েছে।

তিনি বলেন, টাকার বিনিময়েই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নবগঠিত জাসাস কমিটির অনুমোদন দিয়েছেন। এটি একটি পকেট কমিটি। এখানে যোগ্য ও ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হয়নি। আমরা এসব বিষয় দলের মহাসচিবের কাছে উপস্থাপন করেছি। তিনি আমাদের আশ্বস্ত করেছেন। 

এ বিষয়ে জাসাসের সাবেক সহ-সভাপতি জাহাঙ্গীর আলম সিকদার বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর আমাদের কথা শুনেছেন এবং তাকে মাধ্যম করে দ্রুত ভারপ্রাপ্ত চেয়ারম্যান বরাবর লিখিত দিতে বলেছেন। ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে এ ব্যাপারে লিখিত দেওয়া হবে।

বৈঠকে জাসাসের সাবেক সিনিয়র সহ-সভাপতি অভিনেতা বাবুল আহমেদ, নতুন আহ্বায়ক কমিটির সদস্য ডা. আরিফুল ইসলাম, জাসাসের সাবেক সাংগঠনিক সম্পাদক শিবা শানু, সংগীতশিল্পী পিয়াল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/জেডআর/এইচএন

English HighlightsREAD MORE »