বিএনপি মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করতে চায়: বাহাউদ্দিন নাছিম

ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৮ ১৪২৮,   ২৫ রবিউস সানি ১৪৪৩

বিএনপি মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করতে চায়: বাহাউদ্দিন নাছিম

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০৬ ২৫ অক্টোবর ২০২১   আপডেট: ১৬:৩৭ ২৫ অক্টোবর ২০২১

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম- ফাইল ফটো

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম- ফাইল ফটো

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে না। দলটি মহান মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করতে চায়।

তিনি আরো বলেন, মহান মুক্তিযুদ্ধে নেতৃত্ব দেওয়ার অপরাধে বিএনপি জাতির জনকের সৈনিকদের হত্যা করতে চায়। দলটির নেতাকর্মীরা বঙ্গবন্ধুর আদর্শ এবং তার স্বপ্নের সোনার বাংলাদেশকে হত্যা করতে চায়।

রোববার আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপ-কমিটি আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি ১৯৭১ সালের পরাজিত শক্তিকে নিয়ে বাংলাদেশকে আফগানিস্তানের মতো তালেবান রাষ্ট্র বানাতে চায়। এ কারণে তারা সবসময় দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করে। তারা দেশে সবসময় ঝামেলা লাগানোর চেষ্টা করে। তারা দেশের মানুষের ভালো চায় না, দেশের ভালো চায় না।

আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা আজ বিশ্বের দরবারে সম্মানিত একজন রাষ্ট্রনায়ক। দেশের এ উন্নয়ন দেখে একটি সাম্প্রদায়িক গোষ্ঠী শঙ্কিত হচ্ছে। তারা কোনোভাবে দেশের অগ্রযাত্রা মেনে নিতে পারছে না। তাই তারা সারাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে চেষ্টা করছে। তারা শেখ হাসিনার সরকারের অগ্রগতিতে বাধা সৃষ্টির জন্য, শান্তির বাংলাদেশ মিথ্যা প্রমাণের জন্য চেষ্টা করছে। সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে অনলাইনে গুজব সৃষ্টি করছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ/এইচএন