শেখ হাসিনা-রেহানা আমাদের সকল আশার বাতিঘর: তথ্য প্রতিমন্ত্রী

ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১,   কার্তিক ৫ ১৪২৮,   ১২ রবিউল আউয়াল ১৪৪৩

শেখ হাসিনা-রেহানা আমাদের সকল আশার বাতিঘর: তথ্য প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩৬ ১৯ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৮:৩৭ ১৯ সেপ্টেম্বর ২০২১

তথ্য ও সম্প্রচার  প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান- ফাইল ফটো

তথ্য ও সম্প্রচার  প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান- ফাইল ফটো

তথ্য ও সম্প্রচার  প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর জ্যেষ্ঠকন্যা শেখ হাসিনা এবং কনিষ্ঠকন্যা শেখ রেহানা ১০ বছরের ছোট-বড় হলেও তারা অভিন্নসত্তা, বিনিসুতার মালায় গাঁথা। তারা আমাদের সকল আশার বাতিঘর।

সোমবার বঙ্গবন্ধুর কনিষ্ঠ মেয়ে শেখ রেহানার জন্মদিন উপলক্ষে আয়োজিত এক কেক কাটা অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তথ্য প্রতিমন্ত্রী বলেন, ১৩ সেপ্টেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট মেয়ে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহানার পৃথিবীতে আগমন ঘটে। ১৯৫৭ সালের এ দিনে তিনি জন্মগ্রহণ করেন। আপামর বাঙালির জনসাধারণের প্রিয় ‘ছোট আপা’ শেখ রেহানা এখন ছায়া, আলো হয়ে, পরামর্শ দিয়ে প্রতিনিয়ত আগলে রাখছেন বোন শেখ হাসিনাকে।

তিনি আরো বলেন, এ জাতির জন্য শেখ হাসিনা ও শেখ রেহানা আশা-ভরসার জায়গা বা স্থল। দেশের একজন নাগরিক, মুজিব আদর্শের সৈনিক ও একজন রাজনীতিবিদ হিসেবে মহান রাব্বুল আলাআমীনের কাছে মোনাজাত করছি যেন আমাদের বঙ্গবন্ধুর রেখে যাওয়া দুই আমানতকে রক্ষা করেন। তাদের সুস্থ ও নিরাপদ রাখেন, যাতে তারা আমাদেরকে হাজার বছর নেতৃত্ব দিতে পারেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মো. মকবুল হোসেন, চট্টগ্রাম মেডিকেল কলেজের উপ-পরিচালক বিদ্যুৎ বড়ুয়া, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মো. গিয়াস উদ্দিন, ব্যক্তিগত কর্মকর্তা জাহিদ নাঈম ও সামিউল আলম সামী।

ডেইলি বাংলাদেশ/এমকেএ/AN