গাউসিয়া কমিটিকে অ্যাম্বুলেন্স উপহার আওয়ামী লীগের ত্রাণ উপ-কমিটির

ঢাকা, শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ২ ১৪২৮,   ০৮ সফর ১৪৪৩

গাউসিয়া কমিটিকে অ্যাম্বুলেন্স উপহার আওয়ামী লীগের ত্রাণ উপ-কমিটির

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৫ ৩১ জুলাই ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

রোগী বহন ও মরদেহ পরিবহনের জন্য বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চট্টগ্রামের গাউসিয়া কমিটির চন্দনাইশ টিমকে অ্যাম্বুলেন্স উপহার দিয়েছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি। 

শনিবার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলীয় কার্যালয়ে গাউসিয়া কমিটি বাংলাদেশের চন্দনাইশ টিমের নেতাদের হাতে অ্যাম্বুলেন্সের চাবি তুলে দেওয়া হয়। এ সময় অনলাইনে যুক্ত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের পক্ষ থেকে করোনাকালীন সচেতনতা কর্মসূচির উদ্বোধন করা হয়। এ সময় অসহায়-নিম্ন আয়ের মানুষের জন্য খাদ্য ও করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও বিভিন্ন সংগঠন ও প্রতিনিধিদের মাঝে খাদ্য ও করোনা সামগ্রী বিতরণ করা হয়।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে এবং ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর পরিচালনায় বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবির কাওছার, সৈয়দ আব্দুল আউয়াল শামীম। এ সময় ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির  সদস্যরা উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম থেকে অনলাইনে যুক্ত ছিলেন- চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, ত্রাণ উপকমিটির সদস্য কাইয়ুম চৌধুরী।
 

ডেইলি বাংলাদেশ/জাআ/আরএইচ