খালেদার সুস্থতা কামনায় পাক হাই-কমিশনারের চিঠি, সমালোচনার ঝড়

ঢাকা, শনিবার   ০৮ মে ২০২১,   বৈশাখ ২৬ ১৪২৮,   ২৫ রমজান ১৪৪২

খালেদার সুস্থতা কামনায় পাক হাই-কমিশনারের চিঠি, সমালোচনার ঝড়

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫৩ ১৭ এপ্রিল ২০২১   আপডেট: ১৩:২১ ১৭ এপ্রিল ২০২১

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া- ফাইল ফটো

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া- ফাইল ফটো

সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সুস্থতা কামনা করে চিঠি দিয়েছেন ঢাকায় নিযুক্ত পাকিস্তানের হাই-কমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী। এ নিয়ে রাজনৈতিক অঙ্গনে চলছে সমালোচনার ঝড়।

রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, চিঠি দেয়ার বিষয়টির মাধ্যমে সুস্পষ্টভাবে আবারো প্রমাণিত হলো একাত্তরের মহান স্বাধীনতা যুদ্ধে পরাজিত শক্তি পাকিস্তানের ষড়যন্ত্র এখনো চলমান। তাইতো তাদের মতাদর্শে বিশ্বাসী বিএনপি নেত্রী খালেদা জিয়ার অসুস্থতায় তারা উদ্বিগ্ন হয়ে পড়েছেন। এ কারণে তার সুস্থতা কামনায় চিঠি দিয়েছে পাকিস্তান হাই-কমিশন।

বিশ্বস্ত সূত্রের তথ্যমতে, খালেদা জিয়ার অসুস্থতার খবর শুনে বিচলিত হয়ে পড়েছে একাত্তরের পরাজিত শক্তি পাকিস্তান। সে কারণে ১৪ এপ্রিল ঢাকাস্থ পাকিস্তানের হাই-কমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী খালেদা জিয়ার শারীরিক সুস্থতা কামনা করে তার একান্ত সচিব আব্দুর সাত্তার বরাবর চিঠি পাঠিয়েছেন।

এ বিষয়ে দেশের রাজনৈতিক বিজ্ঞজনরা বলছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া পাকিস্তানের মতাদর্শে পথ চলেন, একথা এখন প্রতিষ্ঠিত সত্য। ইতিপূর্বে বিভিন্ন সময়ে তার ও বিএনপির কর্মকাণ্ডে সেটি প্রকাশ পেয়েছে। এবার তার করোনা আক্রান্তের খবরে আরেক দফা প্রমাণিত হলো সে তথ্য।

তারা বলছেন, খালেদার সুস্থতা কামনায় পাকিস্তান যে চিঠি পাঠাল, তা থেকে যে কেউ বলবে বিএনপি নেত্রী পাকিস্তানপন্থী।

ডেইলি বাংলাদেশ/এএএম/টিআরএইচ/এইচএন