আইসিইউতে রিজভী, খোঁজ নেননি বিএনপির কেউ

ঢাকা, মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৫ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

আইসিইউতে রিজভী, খোঁজ নেননি বিএনপির কেউ

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৪৪ ৩ এপ্রিল ২০২১   আপডেট: ১৭:০৬ ৩ এপ্রিল ২০২১

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী- ফাইল ফটো

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী- ফাইল ফটো

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। কিন্তু রিজভীর এ কঠিন মুহূর্তে খোঁজ নিচ্ছেন না বিএনপির নেতারা।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বলেন, রুহুল কবির রিজভীর অক্সিজেন লেভেল আগের চেয়ে কিছুটা উন্নতি হয়েছে। কিন্তু এখনো তাকে আইসিইউতে রাখা হয়েছে।

রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষারের ঘনিষ্ঠ বন্ধু জানান, বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর দলটির নেতাকর্মীরা প্রথম কয়েকদিন খোঁজ নেন। পরে আর কোনো নেতাকর্মীই রিজভীর খোঁজ নিচ্ছেন না। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তাকে দেখতে যাওয়াতো দূরের কথা উল্টো রিজভীকে সরিয়ে ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্সকে বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্ব বুঝিয়ে দিয়েছেন।

রাজনৈতিক বিশ্লেষকরা বলেন, বিপদে পড়লে দলের নেতাদের প্রতি বিরূপ আচরণ করেন বিএনপির নেতারা। এটি তাদের চরিত্র হিসেবে প্রতিষ্ঠিত হয়ে গেছে। রিজভীর মতো একজন ত্যাগী নেতাকে অবমূল্যায়ন ও তার বিপদে খোঁজ না নেয়া বিএনপির অপরাজনীতিরই বহিঃপ্রকাশ।

উল্লেখ্য, ১৬ মার্চ রুহুল কবির রিজভীর করোনা টেস্টে পজিটিভ রিপোর্ট আসে। ১৭ মার্চ তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে রিজভীকে ১ এপ্রিল হাসপাতালের আইসিইউতে নেয়া হয়।

ডেইলি বাংলাদেশ/এমকেএ/এইচএন