বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের ত্রাণ-সমাজকল্যাণ উপকমিটির শ্র

ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৪ ১৪২৮,   ০৪ রমজান ১৪৪২

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের ত্রাণ-সমাজকল্যাণ উপকমিটির শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:১৬ ৩ মার্চ ২০২১  

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের ত্রাণ-সমাজকল্যাণ উপকমিটির শ্রদ্ধা- ফাইল ফটো

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের ত্রাণ-সমাজকল্যাণ উপকমিটির শ্রদ্ধা- ফাইল ফটো

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির নবনির্বাচিত সদস্যরা।

বুধবার রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দীর নেতৃত্বে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সুজিত রায় নন্দী বলেন, নেতা নয়, সেবক হিসাবে কাজ করবো। আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনায় বৈশ্বিক মহামারি করোনার শুরু থেকেই দেশের অসহায়, দুস্থ ও  শ্রমজীবী মানুষের পাশে ছিল ত্রাণ উপকমিটি। স্কুল, কলেজ, হাসপাতাল, ধর্মীয় প্রতিষ্ঠানসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের মাঝে করোনার সুরক্ষা সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। দুঃস্থদের বাড়ি বাড়ি নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। শুধু করোনা নয়, দেশের যেকোনো দুর্যোগে সবার আগে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি মানুষের পাশে থাকে। আমরা নেতা নয়, বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে, দেশের মানুষের সেবক হতে চাই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রায় উপকমিটির সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ১৫ আগস্ট পর দেশকে অন্ধকারে দিকে ঠেলে দিয়েছিল স্বাধীনতাবিরোধীরা। কিন্তু সেই স্থান থেকে দেশকে আলোর পথে নিয়ে এসেছেন বঙ্গবন্ধুকন্যা। এ উন্নয়ন অগ্রযাত্রা ধরে রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন নবঘোষিত কমিটির সদস্য হাশেম রেজা, রফিকুল ইসলাম রনি, আখলাকুর রহমান মাইনু, হাসিবুর রহমান বিজন, আমিনুল মাতব্বর, দুলাল চন্দ্র গাইন, মোজাফ্ফর জমাদার, মাহবুবুর রশিদ, আমিনুল ইসলাম, মনব্বর হোসেন, আরফাজুর বান্টি, মাফজুরুর রহমান, মো. ফারুকুজ্জামান, খাইরুল আলম সাগর, আকাশ জয়ন্ত , মিজানুর রহমান খান, আব্দুল বারেক, আল মামুন সরকার প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমকেএ