ষড়যন্ত্র মোকাবিলা করে আওয়ামী লীগ মানুষের সেবা করছে: কাদের

ঢাকা, শনিবার   ১০ এপ্রিল ২০২১,   চৈত্র ২৮ ১৪২৭,   ২৬ শা'বান ১৪৪২

ষড়যন্ত্র মোকাবিলা করে আওয়ামী লীগ মানুষের সেবা করছে: কাদের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৪৬ ২৪ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৪:৪৮ ২৪ ফেব্রুয়ারি ২০২১

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ফাইল ছবি

শতবাধা ও ষড়যন্ত্র মোকাবিলা করে আওয়ামী লীগ দেশের মানুষের সেবা করছে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার রাজধানীর গুলিস্তানে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রথম বর্ধিত সভায় অনলাইনে যুক্ত হয়ে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, জনগণ ভালোবেসে আওয়ামী লীগকে সরকার গঠন করার সুযোগ দিয়েছে। আওয়ামী লীগও শতবাধা ও ষড়যন্ত্র মোকাবিলা করে দেশের মানুষের সেবা করে চলছে। কিন্তু আন্তর্জাতিক কুচক্রী মহলকে নিয়ে দেশবিরোধীরা ষড়যন্ত্র করছে। সামাজিক যোগাযোগমাধ্যমেও একটি মহল দেশবিরোধী অপতৎপরতায় লিপ্ত হয়েছে। জনগণের নির্বাচিত সরকারকে সরিয়ে পুতুল সরকার বসানোর আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে। এসব ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আগামী তিন মাসের মধ্যে ইউনিট কমিটি, পরবর্তী তিন মাসে ওয়ার্ড এবং তারপরের তিন মাসে থানা কমিটি গঠন করতে হবে। দলে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। বিতর্কিত কর্মকাণ্ড থেকে নেতাকর্মীদের বিরত থাকতে হবে। এমন কোনো কাজ করা যাবে না, যা দল ও সরকারি উন্নয়ন প্রশ্নবিদ্ধ করে।

তিনি আরো বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে আওয়ামী লীগ কঠোর অবস্থানে রয়েছে। ক্ষমতার অপব্যবহারকারী নেতাদের ওপর নজরদারি রাখা হয়েছে। আগামী কার্যনির্বাহী সংসদের সভায় তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। দলের ঐক্য বিনষ্টকারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। মনে রাখবেন, আওয়ামী লীগ কখনই সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, খন্দকার এনায়তুল্লাহ, দিলিপ রায়, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মোর্শেদ কামাল, মিরাজ হোসেন, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, দফতর সম্পাদক রিয়াজ হোসেন রিয়াজ প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জাআ/এমকেএ/এইচএন