সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করা বিএনপির রুটিন ওয়ার্ক

ঢাকা, শনিবার   ২৩ জানুয়ারি ২০২১,   মাঘ ১০ ১৪২৭,   ০৮ জমাদিউস সানি ১৪৪২

সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করা বিএনপির রুটিন ওয়ার্ক

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২৪ ২ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৮:৪১ ২ ডিসেম্বর ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

দেশের রাজনৈতিক বিশ্লেষক ও বুদ্ধিজীবীরা বলছেন, দেশের অব্যাহত সমৃদ্ধিতে বিএনপির চোখের কোণে বালি জমেছে। দেশের উন্নয়ন ও এগিয়ে যাওয়ার কথা তাদের কানে জ্বালা ধরায়। তারা শুধু নিজেদের কথাই শুনতে পায়। অন্যদেরকে শুনতে ও দেখতে পায় না। ফলে সরকারের বিরুদ্ধে মিথ্যাচারের ঢোল পেটানোই এখন বিএনপির রুটিন ওয়ার্ক।

তারা বলেন, বিএনপি বরাবরের মতো সরকারের বিরুদ্ধে অবিরাম মিথ্যা অভিযোগের তীর ছুড়ে যাচ্ছে। তারা দেশের অগ্রগতি ও সমৃদ্ধি দেখতে পায় না বলেই সরকারের কোনো অর্জন তাদের চোখে পড়ে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশের অর্জনের গল্প বিশ্বের প্রতিটি প্রান্তে যখন প্রশংসিত হচ্ছে, তখনো বিএনপি শুধু অন্ধকার দেখছে। আসলে যাদের দেখার চোখ নেই, তারা তো চারদিকে অন্ধকার দেখবেনই। একারণেই বিএনপির দৃষ্টিসীমা ঘন কুয়াশাচ্ছন্ন থাকে এবং তারা ক্ষমতায় যেতে অন্ধকারের চোরাগলি খোঁজে।

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, সরকার জনগণকে অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে- তার এ অভিযোগ প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি বরাবরের মতো সরকারের বিরুদ্ধে অবিরাম অসত্য অভিযোগের তীর ছুঁড়ে যাচ্ছে। বিএনপি দেশের অগ্রগতি ও সমৃদ্ধি দেখতে পায় না বলেই সরকারের কোনো অর্জন তাদের চোখে পড়ে না।

ওবায়দুল কাদের আরো বলেন, ফখরুল সাহেব সত্যকে সত্য বলতে চান, সাদাকে সাদা আর কালোকে কালোও বলতে চান, কিন্তু কোনো এক অদৃশ্য কারণে তা বলতে পারেন না। আর এ জন্যই সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে সংসদ সদস্য নির্বাচিত হয়েও সংসদে যেতে পারেননি। ফখরুল সাহেব রাজনীতির কারণে যা বলেন, তা তিনি নিজেও বিশ্বাস করেন না বলে জনগণ বিশ্বাস করে।

ডেইলি বাংলাদেশ/এএএম/টিআরএইচ/এইচএন