ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১১ ১৪২৭,   ০৭ রবিউস সানি ১৪৪২

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪৮ ১৯ নভেম্বর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৭৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ূন কবির স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন- নুরুল আমিন রুহুল এমপি, ডা. দিলীপ কুমার রায়, শহীদ সেরনিয়াবাত, হাজী মো. সাহিদ, খন্দকার এনায়েত উল্ল্যাহ, মিজবাউর রহমান ভূইয়া রতন, আবদুস সাত্তার মাসুদ, সাজেদা বেগম, আওলাদ হোসেন, শরফুদ্দিন আহমেদ সেন্টু, হেদায়েতুল ইসলাম স্বপন। 

যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন- কাজী মোরশেদ হোসেন কামাল, মোঃ মিরাজ হোসেন ও মহিউদ্দিন আহমেদ মহি।

সাংগঠনিক সম্পাদক পদে আছেন- গোলাম আশরাফ তালুকদার, মোঃ আক্তার হোসেন, গোলাম সারোয়ার কবির। 

আইন বিষয়ক সম্পাদক- এ্যাডভোকেট জগলুল কবির, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক- আব্দুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক- আনিস আহমেদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক- শেখ মুহাম্মদ আজহার, দফতর সম্পাদক- রেয়াজ উদ্দিন রিয়াজ, ধর্ম বিষয়ক সম্পাদক- মোঃ ইসমাইল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক- চৌধুরী সাইফুন্নবী সাগর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক- নাঈম নোমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- এফ এম শরিফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক- এ্যাডভোকেট তাহমিনা সুলতানা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক- মোজাম্মেল হোসেন হেলাল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক- সাইদুল ইসলাম খান পল, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এস কে বাদল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক- মো: নাসির, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক- আব্দুল মতিন ভূঁইয়া, শ্রম সম্পাদক- আবুল কালাম আজাদ, স্বাস্থ্য জনসংখ্যা বিষয়ক সম্পাদক - ডা. নজরুল ইসলাম, সহ-দফতর সম্পাদক- আরিফুর রহমান রাসেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক- মোঃ আসাদুজ্জামান আসাদ ও কোষাধক্ষ্য হয়েছেন মোঃ হুমায়ুন কবির। এছাড়া আরো ৩৬ জন সদস্যের নাম ঘোষণা করা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/জাআ/টিআরএইচ