প্রকাশিত হলো ইকবাল খন্দকারের ৯৭তম বই

ঢাকা, মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১৩ ১৪২৮,   ১৯ সফর ১৪৪৩

প্রকাশিত হলো ইকবাল খন্দকারের ৯৭তম বই

বেলাব (প্রতিনিধি) নরসিংদী ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৭ ২৪ জুন ২০২১   আপডেট: ১৭:৩৩ ২৪ জুন ২০২১

ইকবাল খন্দকার

ইকবাল খন্দকার

ইকবাল খন্দকার একাধারে সাহিত্যিক, টিভি উপস্থাপক, গীতিকার, নাট্যকার এবং টিভি-অনুষ্ঠানের স্ক্রিপ্ট রাইটার। 

সাহিত্যের বিভিন্ন শাখায় তার বিচরণ। তিনি লিখে থাকেন সব বয়সের পাঠকের জন্যই। সম্প্রতি প্রকাশিত হয়েছে তার লেখা ৯৭তম বই। বইটির নাম ‘টার্গেট কিলার’। এটি একটি থ্রিলার উপন্যাস। আর বইটির প্রকাশক জয়তী প্রকাশনী। 

বইটি সম্পর্কে ইকবাল খন্দকার বলেন, থ্রিলার বই মানেই টানটান উত্তেজনা। আমি চেষ্টা করেছি এই বইয়ে এমন একটি গল্প উপস্থাপন করতে, যে গল্প পাঠককে ধরে রাখবে শেষ পৃষ্ঠা পর্যন্ত। গল্পে গতি থাকায় আমার বই এক বসায় পড়ে শেষ করা যায়, এমন প্রশংসা আগে অনেকবার পেয়েছি। আশা করছি এই বইটি যারা পড়বেন, তাদের পক্ষ থেকে সেই প্রশংসাটা আরও একবার পাবো। 

বইটির কাহিনি সংক্ষেপ: হঠাৎ করেই গায়ে পচন ধরে গ্রামের কিছু মানুষের। কদিন পর মারা যায় তারা। এরপর পচন ধরে আরো কিছু মানুষের গায়ে। স্থানীয় ডাক্তার ব্যর্থ হয় তাদের সুস্থ করে তুলতে। কদিন পর মারা যায় তারাও। একদিন গ্রামে আগমণ ঘটে ভিনগাঁয়ের এক ডাক্তারের। হাশেম ডাক্তার। এলাকাবাসী তার চিকিৎসায় উপকার পেতে থাকে। কিন্তু আচমকা পুলিশের হাতে গ্রেফতার হন স্থানীয় ডাক্তার মকবুল ভাই। কেন? কী অপরাধ তার?

একরাতে খুন হয় হাশেম ডাক্তারের চেম্বারের পাশের চাস্টলের মালিক। তারপর আরেকজন। তারপর আরও একজন। এমনকি এলাকার চেয়ারম্যানও। দীর্ঘদিন হাজত খাটার পর গ্রামে ফেরেন মকবুল ভাই। ফিরেই তিনি প্রকাশ করেন চাঞ্চল্যকর এবং অবিশ্বাস্য এক তথ্য। কী সেই তথ্য? এই তথ্যের সূত্র ধরে পুলিশ যখন মাঠে নামে, তখনই দুটি লাশ পাওয়া যায় পরিত্যক্ত কুয়ায়? কার লাশ এগুলো? 

উল্লেখ্য, ‘টার্গেট কিলার’ বইটি ঘরে বসে সংগ্রহ করা যাবে রকমারি ডটকম, বুকার্স এবং অন্যান্য অনলাইন বুকশপের মাধ্যমে।

ডেইলি বাংলাদেশ/জেডএম/জেএইচ