নারীদের ৮ টাকায় ১ জিবি ইন্টারনেট দিবে টেলিটক
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=15323 LIMIT 1

ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭,   ০৬ সফর ১৪৪২

'নারীদের ৮ টাকায় ১ জিবি ইন্টারনেট দিবে টেলিটক'

 প্রকাশিত: ১৬:১১ ২২ অক্টোবর ২০১৭   আপডেট: ১৯:১৭ ২৩ অক্টোবর ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

টেলিটকের নতুন প্যাকেজ `অপরাজিতা` সিমের উদ্বোধন করেছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

রবিবার রাষ্ট্রীয় মোবাইল ফোন অপারেটর টেলিটকের প্যাকেজটি উদ্বোধন করেন তিনি।

এসময় মন্ত্রী ঘোষণা দেন, সারাদেশে বিনামূল্যে ২০ লাখ সিম বিতরণ করবে টেলিটক। এখন কম মূল্যে কল করা ও ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন নারীরা। ৮ টাকায় সপ্তাহে ১ জিবি ১৪ টাকায় ২ জিবি ব্যাবহার করা যাবে। আজ থেকে বিনামূল্যের সিম পাওয়া যাবে টেলিটকের রিটেইলার সেন্টার থেকে।

মন্ত্রী মনে করেন, নারীদের জন্য এমন বিশেষ ইন্টারনেট প্যাকেজ `নারীর ক্ষমতায়নে` ভূমিকার রাখবে।

তিনি বলেন, একনেকে অনুমোদন হওয়া এবং প্রধানমন্ত্রীর অনুশাসনের পরেও টেলিটকের নেটওয়ার্ক উন্নয়ন প্রকল্পে অর্থ ছাড় করছে না মন্ত্রণালয়। টেলিটকের নেটওয়ার্ক উন্নয়নে প্রস্তাবিত ৬১০ কোটি টাকার প্রকল্প ছাড়ের জন্য অর্থ মন্ত্রণালয়ের প্রতি আবারও আহ্বান জানান মন্ত্রী।

মন্ত্রী আরও বলেন, সাবমেরিন ক্যাবলের সংস্কারের কারণে আগামী তিন দিন ইন্টারনেট সংযোগে গতি কম পাওয়া যাবে।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ