.ঢাকা, শনিবার   ২৩ মার্চ ২০১৯,   চৈত্র ৮ ১৪২৫,   ১৬ রজব ১৪৪০

'প্রেম কারিগর' ইমরান!

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১৮:১০ ১১ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৮:১৮ ১১ জানুয়ারি ২০১৯

কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল

কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল

সময়ের আলোচিত কণ্ঠশিল্পী ও কম্পোজার ইমরান মাহমুদুল। গত কয়েক বছর ধরে নিয়মিত শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে আসছেন তিনি। এর মধ্যে বেশ কয়েকটি গান কোটি ভিউয়ের সংখ্যাও ছাড়িয়ে গেছে। তার সুর ও সংগীতায়োজনে অন্য শিল্পীদের কণ্ঠে শ্রোতাপ্রিয় গানের সংখাও কম নয়। গতকাল প্রকাশ পেয়েছে ইমরানের নতুন গান  ‘প্রেমের কারিগর’। 

এ গানটি মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ওয়েব সিরিজ ‘মন মন্দিরে’তে ব্যবহৃত হয়েছে। এর ভিডিওতে অভিনয় করেছেন 'আয়নাবাজি' খ্যাত মাসুমা রহমান নাবিলা ও মনোজ কুমার। 
 
'আমি না হয় করেছি ভুল/ তাই বলে কি ফুটবে না ফুল/ গাইবে না কি ওই পাখি গান/ নদীতে কী আসবে না বান'- এমন কথার গানটি লিখেছেন সোমেশ্বর অলি। আর এর সুর-সঙ্গীতায়োজন করেছেন সাজিদ সরকার। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকেলে সিডি চয়েস ড্রামার ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পেয়েছে।

গানটির বিষয়ে গীতিকবি সোমেশ্বর অলি বলেন, নির্মাতা আরিয়ানের সঙ্গে আমার বোঝাপড়া বেশ ভালো। কিন্তু এই গানটির বেলায় ঘটেছে উল্টো। কিছুতেই তার মনের মতো লিরিক হচ্ছিলো না। কয়েকবার কারেকশনের পর লিরিক চূড়ান্ত হয়। গল্পের খাতিরে গানে এক বিন্দুও ছাড় দেওয়া হয়নি। অবশেষে গানটি নির্মাতা ও টিমের সবার মনের মতো হয়েছে। আশা করছি দর্শকদেরও ভালো লাগবে।

এদিকে, ইমরান এখন ব্যস্ত আছেন একটি রিয়েলিটি শো নিয়ে। চ্যানেল আইয়ে প্রচার চলিত সংগীত বিষয়ক রিয়েলিটি শো 'গানের রাজা'র বিচারকের দ্বায়িত্ব পালন করছেন তিনি। তার সঙ্গে বিচারক হিসেবে আরো রয়েছেন সোমনুর মনির কোনাল। 

ডেইলি বাংলাদেশ/এনএ