.ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৫ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪০

সেজেছেন মিম, প্রস্তুতি নিয়েছেন তিনি!

 প্রকাশিত: ০৯:২৬ ১৭ অক্টোবর ২০১৮   আপডেট: ০৯:২৬ ১৭ অক্টোবর ২০১৮

চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম

চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম

চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। পুরো বছর কাটে তার শুটিং নিয়ে। তাছাড়া আছে টিভিসি ও লাইভ অনুষ্ঠানের ব্যস্ততা। বলতে গেলে খুব একটা অবসর মেলে না এ নায়িকার। তবুও ব্যস্ততার ফাঁকে পরিবারের সঙ্গে কাটান অবসর সময়। 

এদিকে, শুরু হয়েছে দুর্গা উৎসব। হিন্দুদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব এটি। ঢাকের তালে মেতে উঠবে মন্দিরগুলো। দেবীকে সামনে রেখে চলবে আনন্দ আয়োজন। সেই উৎসব উপলক্ষে এখন অবসর মুডে আছেন এই নায়িকা।

জানালেন, পুজার প্রথম দিন মাকে নিয়ে সেজেছেন, তুলেছেন ছবিও। মঙ্গলবার নিজের ফেসবুক আইডিতে মায়ের সঙ্গে তোলা সেইসব ছবি পোস্টও করেছেন মিম। ক্যাপশনে তিনি লিখেছেন, আশ্বিনের এই শরৎ প্রাতে দেবী দূর্গার আশীর্বাদে দিনগুলো হয়ে উঠুক আনন্দমুখর। উৎসবের দিনগুলো কাটুক সুখে আর উৎসবে, শেষ হোক মিষ্টিমুখে। শারদীয় অভিনন্দন।

তবে দশমীরও সব প্রস্তুতি নিয়েছেন মিম ও তার পরিবার। নায়িকা জানালেন, এবার দাদাবাড়ি বাগেরহাটের শিকদার বাড়িতে পূজা করবেন তারা। দশমীর পর ঢাকায় ফিরবেন তিনি।

শিকদার বাড়ির মণ্ডপটি বাংলাদেশের সবচেয়ে বড় পূজামণ্ডপ বলে খ্যাত। পাশাপাশি প্রতিমার সংখ্যার বিচারে এটি সমগ্র এশিয়া মহাদেশের সর্ববৃহৎ একটি। ২০১৭ সালে এই মন্ডপে প্রতিমা ছিলো ৬৫১টি। আর এ বছর ৭০১টি তৈরি করা হয়েছে। বিখ্যাত এই শিকদার বাড়িরই মেয়ে অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

তিনি বলেন, আমার দাদাবাড়ির এই মন্দিরটি খুবই বিখ্যাত। সারাদেশ তো বটেই দেশের বাইরে থেকেও অনেকেই পূজা করতে আসেন এখানে। আমার মাসির ছেলে লিটন শিকদার প্রতি বছর এই পূজার আয়োজন করেন। এবারো নানা আয়োজনে সেখানে পূজার আনন্দ হবে।

মিম জানান, পূজা শেষেই শুরু করবেন নতুন ছবি ‘সাপলুডু’ সিনেমার কাজ। এটি নির্মাণ করছেন গোলাম সোহরাব দোদুল। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিতে মিমের নায়ক আরিফিন শুভ।

ডেইলি বাংলাদেশ/জেডআই