‘দেহ দাও নয়তো স্তন বড় করো’!

.ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১১ ১৪২৬,   ১৮ শা'বান ১৪৪০

‘দেহ দাও নয়তো স্তন বড় করো’!

 প্রকাশিত: ১৪:৩৫ ১৬ আগস্ট ২০১৮   আপডেট: ১০:০৭ ১৭ আগস্ট ২০১৮

বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া

বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া

বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। বিভিন্ন সময় বিভিন্ন মন্তব্য করে আলোচনায় থাকেন তিনি। কারণে-অকারণে যে কারো ওপর চটে গিয়ে বিস্ফোরক বক্তব্যও দেন এই অভিনেত্রী। কখনো সেক্স নিয়ে কখনো শরীর নিয়ে এমনকি কখনো বাজে মন্তব্য করতে গিয়ে ছাড়েননি বলিউড কিং খান শাহরুখকে।

একদা নেহা ধুপিয়া বলেছিলেন, বলিউডে একমাত্র বিক্রি হয় শাহরুখ খান ও সেক্স! ওই সময় তার এমন মন্তব্যে তোলপাড় হয়েছিল গোটা বলিউডসহ পুরো বিশ্ব। কারণ এতে কিং খানকে তুচ্ছ করেছিলেন নেহা। 

এদিকে, সিনেমায় খুব একটা কামাল দেখাতে না পারলেও, এই নায়িকা নিজের বিস্ফোরক মন্তব্য নিয়ে বারবার খবরের পাতায় জায়গা করে নিয়েছেন। তবে এই সময়ে এসে তিনি আলোচনায় আছেন অঙ্গদ বেদীকে গোপনে বিয়ে করে।

জানা গেছে, বিস্ফোরক বক্তব্য দিয়ে অনেকে শত্রু হয়েছিলেন নেহা। তাই নাকি তাড়াতাড়ি বিয়ে সেরেছিলেন তিনি। তবে এই কথাটা কতটুকু সত্য, তা নিয়েই কোন স্পষ্ট বক্তব্য দেননি এই নায়িকা।

এদিকে, সম্প্রতি এই সময়ে এসে আবারো বেশ কিছু বলিউডের নায়িকাদের ওপর চটেছেন নেহা। ভারতের এক সংবাদ মাধ্যমে তিনি বলেছেন, নানাভাবে প্লাস্টিক সার্জারি করে বলিউডে যারা টিকে আছেন। তাদের উদ্দেশে বলছি, বলিউডে ছবির কাজ পেতে কাস্টিং কাউচ বা নেপোটিজম লাগে না! এখন লাগে প্লাস্টিক সার্জারি! এমনকী ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখন টিকে থাকার জন্য এর প্রয়োজনীয়তা খুব বেশি।

সেখানে গল্পচ্ছলে তিনি বলেন, কাজ পেতে হয় ‘দেহ দাও নয়তো স্তন বৃদ্ধি করো’! 

ডেইলি বাংলাদেশ/জেডআই