.ঢাকা, বুধবার   ২০ মার্চ ২০১৯,   চৈত্র ৫ ১৪২৫,   ১৩ রজব ১৪৪০

স্ফীত উদর দেখেই নাকি...

চার মাসের ‘গর্ভবতী’ বুবলী!

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৫:৪৯ ২১ জুলাই ২০১৮   আপডেট: ১৬:১৩ ২১ জুলাই ২০১৮

‘তোমাকে আপন করে পাবো’ গানের দৃশ্যে শাকিব-বুবলী

‘তোমাকে আপন করে পাবো’ গানের দৃশ্যে শাকিব-বুবলী

বেশ কিছুদিন ধরে গুঞ্জন, বিয়ে করে ফেলেছেন শাকিব-বুবলী। তবে সে তথ্যের কোন সত্যতা মেলেনি। হয়ত একসঙ্গে একাধিক ছবিতে কাজ করছেন বলে এই গুঞ্জন।

এদিকে, গত ঈদে মুক্তি পেয়েছে এই নায়িকার সিনেমা ‘সুপারহিরো’র নতুন গান ‘তোমাকে আপন করে পাবো’। ইউটিউবে গানটি প্রকাশের সঙ্গে সঙ্গেই নতুনভাবে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। তবে, এর কারণ শাকিব-বুবলির পর্দা রসায়ন নিয়ে নয়, কয়েকটি দৃশ্যে বুবলির পোশাক নিয়ে!

গানটির কয়েকটি দৃশ্যে নাকি বুবলীকে দেখে মনে হচ্ছে মা হতে চলেছেন তিনি! আর এই গানটিতে সোনালী সান্ধ্যপোশাক পরিহিত বুবলীর স্ফীত উদর দেখেই নাকি এমনটা মনে করছেন তারা। 

এদিকে, এই গানের ফলে বিয়ের গুঞ্জন যেন আরো বেগ পেয়েছে। এরপর থেকে মিডিয়ায় জোর গুঞ্জন শুরু হয়েছে বিয়ে করে ফেলেছেন তারা! তবে কথিত তো কথিতই।  

রোমান্টিক ধাঁচের এই গানটি দেখার পর অনেকে বুবলীর দিকে আঙুল তুলে বলেছেন, ‘বেমানান’ লেগেছে। অনেকেই বলেছেন, ‘মুটিয়ে গেছেন বুবলী’! আবার অনেকে চার মাসের ‘গর্ভবতী’ বলে অভিহিত করেছেন।

তবে সমালোচনা যেমন হয়েছে প্রশংসাও তেমন হয়েছে। এদিকে বুবলী দাবি করেছেন, পুরো সমস্যাটাই তৈরি হয়েছে পোশাক এবং ক্যামেরার জন্য। তিনি ‘বিবাহিতও না ‘গর্ভবতী’ও না।

তিনি আরো বলেন, গানের চিত্রায়নের সময় ক্যামেরা এমনভাবে ধরা হয়েছে, যার ফলে এই বেগতিক অবস্থা তৈরি হয়েছে। আর পোশাকটা পরার পর মনেই হয়নি সামনে থেকে এমন দেখাবে, যা ক্যামেরায় বোঝা যাচ্ছে। এটা যদি বুঝতে পারতাম, তাহলে এই পোশাক আমি নিজেই পরতাম না। 

এদিকে, ‘সুপারহিরো’ ছবিটি পরিচালনা করেছেন আশিকুর রহমান। এর প্রযোজক হার্টবিটের তাপসী ফারুক। ছবিতে শাকিব খান, বুবলী ছাড়াও আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, টাইগার রবি, শম্পা রেজা প্রমুখ। 

ডেইলি বাংলাদেশ/জেডআই