আব্দুল কাদেরে আস্থা তৃণমূলে

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৯ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

আব্দুল কাদেরে আস্থা তৃণমূলে

 প্রকাশিত: ১৬:৪৬ ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ১৬:৫১ ৯ নভেম্বর ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

নাচোল উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের দুইযুগ ধরে আওয়ামী রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। তৃণমূলের নেতাকর্মীদের বিপদে আর দুঃসময়ে পাশে থাকায় তৃণমূলের আস্থা তার প্রতি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল, গোমস্তাপুর, ভোলাহাট) আসনে আওয়ামী লীগের তরুন মনোনয়ন প্রত্যাশী।

তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ভুগোলে মাস্টার্স সম্পূর্ণ করে যোগ দেন গোমস্তাপুর সোলায়মান ডিগ্রী কলেজে। পরে নাচোল সরকারি ডিগ্রী কলেজের উপ অধ্যক্ষ হিসাবে যোগ দেন। ছাত্র জীবন থেকেই তিনি আওযামী রাজনীতির সঙ্গে জড়িত।

পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ খাঁন ঝাঁলু জানান, আওযামীলীগের যে কোনো দুর্যোগ আর দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকেছেন আব্দুল কাদের। তার প্রচেষ্টায় একমাত্র বিএনপি-জামায়াতের ঘাটি নাচোলে বর্তমানে আওয়ামীলীগের অবস্থান শীর্ষে।

কসবা ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক আজিজুর রহমান জানান, আব্দুল কাদেরই একজন সফল বিজয়ী চেয়ারম্যান। তিনি প্রথম নাচোল উপজেলা থেকে একাদশ সাংসদ নির্বাচনী নৌকার মনোনয়ন চেয়েছেন। আব্দুল কাদের নৌকার মনোনয়ন পেলে এ আসনটি জয়লাভ করবে।

উপজেলা আওয়ামীলীগের সভানেত্রী জান্নাতুন নাঈম মুন্নি জানান, তৃণমূলে আমরা এবার নাচোল থেকে আব্দুল কাদেরের মনোনয়ন চাই। তৃণমূলে আব্দুল কাদেরই একমাত্র ভোটারদের আস্থা।

আব্দুল কাদের বলেন, দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে নিরলস পরিশ্রম করেছি। দীর্ঘ ২ যুগ ধরে আওয়ামীলীগের উন্নয়নের প্রচারনায় মাঠে রয়েছি। পরিবারকে যতটুকু সময় দিয়েছি তাঁর বেশি সময় দিয়েছি দলের কাজে। আমি আশাবাদী, এ আসনে আ’লীগের প্রার্থী হিসেবে আমি মনোনয়ন পাব।

ডেইলি বাংলাদেশ/এসকে

Best Electronics