Exim Bank Ltd.
ঢাকা, মঙ্গলবার ২০ নভেম্বর, ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫

মেষের উন্নতি, মিথুনের সুখ

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম
মেষের উন্নতি, মিথুনের সুখ
ফাইল ছবি

মেষ রাশি আজ গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতি হতে পারে। বিবাহ জীবনে কোনো সুখের খবর আসতে পারে মিথুন রাশির। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) বাড়িতে কোনো আত্মীয়ের জন্য অশান্তি হতে পারে। মনের দিক দিয়ে একটু চাপ বাড়তে পারে। ব্যবসায় দুর্ভাবনা বাড়তে পারে। অধিক ব্যয় হতে পারে। পিতামাতার সঙ্গে কোনো বিষয়ে তর্ক হতে পারে। আঘাত থেকে সাবধান থাকুন। বাড়িতে কোনো বাজে খবর আসতে পারে। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতি হতে পারে। আজ চাকরির স্থানে শুভ কিছু ঘটার সম্ভাবনা। কোনো মহিলার সঙ্গে পরিচয় হতে পারে। কোনো বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পেতে পারেন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) ছেলের জন্য মানসিক কষ্ট হতে পারে। বিবাহের ব্যাপারে কোনো যোগাযোগ আসতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বৃদ্ধি। অধিক বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। কোনো কাজের জন্য মানসিক চাঞ্চল্য বাড়তে পারে। পড়াশোনার জন্য ভাল সুবিধা আসতে পারে। বাড়িতে চুরি থেকে সাবধান থাকুন। শত্রুর জন্য কোনো চাপ বাড়তে পারে। সকালের দিকে অর্থ ব্যয় বাড়তে পারে। প্রিয় ব্যক্তিকে খারাপ কথা বলবার জন্য অনুতাপ।

মিথুন (মে ২১-জুন ২০) প্রেমের জন্য ভাল সময়। ব্যবসায় কোনো খরচ বাড়তে পারে। অর্থ চাপ বৃদ্ধি। কাজের জন্য ব্যস্ত থাকতে হবে সারাদিন। স্ত্রীর ব্যাপারে কোনো বাজে চিন্তা আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় নতুন কিছু হতে পারে। পাওনা নিয়ে কোনো বিবাদ হতে পারে। সামাজিক কোনো ভয় মনে কাজ করতে পারে। বিবাহ জীবনে কোনো সুখের খবর আসতে পারে। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি।

কর্কট (জুন ২১-জুলাই ২২) ডাক্তারের জন্য খরচ ও চিন্তা হতে বাড়ে। বাড়িতে কোনো সুখের খবর আসতে পারে। সম্পত্তির ব্যাপারে ভাইয়ের সঙ্গে কোনো বিবাদ হতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনো অশান্তি হতে পারে। জলপথে বিপদ আসতে পারে। বেশি কথা বিবাদ আনতে পারে। ভাল কাজের জন্য চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ হতে পারে। অতিরিক্ত ভোগ করার ইচ্ছা খরচ বাড়াতে পারে। ব্যবসায় আর্থিক চাপ বৃদ্ধি।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) দূরে কোনো ভ্রমণের আলোচনা হতে পারে। বাড়তি খরচের জন্য ঋণ। পিতার সঙ্গে আলোচনা হতে পারে। আজ একটু ব্যয় বাড়তে পারে। ব্যবসার দিকে চুরি থেকে সাবধান। লেখকদের জন্য দিনটি ভাল। মায়ের শরীর নিয়ে ডাক্তারের সঙ্গে আলোচনা হতে পারে। আর্থিক চাপ বৃদ্ধি। কোমরের যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। অধিক চিন্তা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের কারণে সমস্যা বৃদ্ধি। কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) দূরের কোনো বন্ধুর খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে চিন্তা হতে পারে। খেলাধূলায় জয় লাভ হতে পারে। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য কোনো আনন্দ বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসায় বাড়তি কোনো চাপ আসতে পারে। রক্তচাপ নিয়ে কষ্ট। সম্পত্তির ব্যাপারে ভাইয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে। ব্যবসায় আয় বাড়তে পারে। চাকরির স্থানে বাধা আসতে পারে। শত্রুর জন্য ক্ষতি হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। সকালের দিকে কোনো ক্ষতি হতে পারে। ব্যবসার ব্যাপারে কোনো চিন্তা বৃদ্ধি। শরীরে কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। চর্বি জাতীয় রোগ বাড়তে পারে। বাজে ঘটনা দেখে মনে কষ্ট বাড়তে পারে। সংসারের জন্য শান্তির কামনা। পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। শত্রু থেকে মুক্তি লাভ। ধর্মীয় ব্যাপারে দান করতে হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) শত্রুর জন্য মনে কোনো ভয় বাড়তে পারে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনো নামী স্থানে কাজের যোগাযোগ হতে পারে। আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা, বাবার সঙ্গে কোনো আলচনা হতে পারে। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কোনো কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ হতে পারে। সকালের দিকে পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। সংসারে ব্যয় সঙ্কোচন নিয়ে আলোচনা হতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) সন্তানের লেখাপড়ার জন্য চিন্তা বৃদ্ধি। পেটের কোন সমস্যা হতে পারে। বন্ধুদের ভালবাসা বাড়তে পারে। ব্যবসায় কোনো ক্ষতি হতে পারে। বাড়তি কোনো খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধির কোনো ভুল হতে পারে। পিতার শরীর নিয়ে কষ্ট বৃদ্ধি। পড়াশোনার জন্য আজ দিনটি ভাল নয়। বাড়তি কোনো খরচ থেকে সাবধান থাকুন। সকালের দিকে কোনো আঘাত লাগতে পারে। প্রেমের ব্যাপারে শান্তি আসতে পারে। চিকিৎসা সংক্রান্ত খরচ বৃদ্ধি।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) দূরে কোনো ভ্রমণের জন্য আলোচনা হতে পারে। সামাজিক কোনো কাজের জন্য নাম, যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য আলোচনা হতে পারে। কোনো আত্মীয়ের খারাপ খবর আসতে পারে। কর্মস্থানে কোনো প্রকার অশান্তি বৃদ্ধি পেতে পারে। আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। শরীর সঙ্গ না দেওয়ার জন্য কাজের ক্ষতি হতে পারে। আজ কোনো প্রকার আশা ভঙ্গ হতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) প্রেমের জন্য আঘাত আসতে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিবাহের ব্যাপারে কোনো আনন্দ সংবাদ আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বৃদ্ধি পেতে পারে। বাড়তি কোনো খরচের জন্য চিন্তা হতে পারে। পায়ের দিকে কোনো আঘাত লাগতে পারে। সকালের দিকে বিবাহিত জীবনে কোনো বিবাদ আসতে পারে। আজ সারাদিন শরীরে কোনো কষ্ট বাড়তে পারে। ব্যবসায় কোনো শুভ পরিবর্তন আসতে পারে। কোনো আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন। ব্যবসায় কারো বাজে ব্যবহারে সমস্যা হতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনো অশান্তি হতে পারে। সন্তানের ব্যাপারে কোনো অশান্তি হতে পারে। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না। রক্তচাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনো খরচ বাড়তে পারে। পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে। কাজের জন্য ভ্রমণে বাধা আসতে পারে। শরীরে কোনো ব্যধির কারণে যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। প্রেমের জন্য বিরহ আসতে পারে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

আরোও পড়ুন
সর্বাধিক পঠিত
পুলিশের গাড়ি ভাঙায় ছাত্রদল নেতা বহিষ্কার
পুলিশের গাড়ি ভাঙায় ছাত্রদল নেতা বহিষ্কার
আবারো মা হচ্ছেন কারিনা!
আবারো মা হচ্ছেন কারিনা!
ফরজ গোসলের সঠিক নিয়ম
ফরজ গোসলের সঠিক নিয়ম
নির্বাচন একমাস পেছানোর আশ্বাস দিয়েছে ইসি: ড. কামাল
নির্বাচন একমাস পেছানোর আশ্বাস দিয়েছে ইসি: ড. কামাল
কাজলকে ‘জোর করে’ চুমু, ছিল অশ্লীল আচরণ!
কাজলকে ‘জোর করে’ চুমু, ছিল অশ্লীল আচরণ!
বিএনপিতে যোগ দিলেন সৈয়দ আলী
বিএনপিতে যোগ দিলেন সৈয়দ আলী
বিএনপির কার্যালয়ে ছিনতাইয়ের কবলে ফটোসাংবাদিক
বিএনপির কার্যালয়ে ছিনতাইয়ের কবলে ফটোসাংবাদিক
প্রধানমন্ত্রীর আসনে প্রার্থী দেবে না ড. কামাল
প্রধানমন্ত্রীর আসনে প্রার্থী দেবে না ড. কামাল
ভাবীর শরীরে দেবরের ‘আপত্তিকর’ স্পর্শ
ভাবীর শরীরে দেবরের ‘আপত্তিকর’ স্পর্শ
তাহলে কি এখনো তারা স্বামী-স্ত্রী?
তাহলে কি এখনো তারা স্বামী-স্ত্রী?
ফারহানার স্বপ্নের মৃত্যু
ফারহানার স্বপ্নের মৃত্যু
বাড়িতে বাবার লাশ, ছেলে পরীক্ষার হলে
বাড়িতে বাবার লাশ, ছেলে পরীক্ষার হলে
মুম্বাইতে ‘তারা’
মুম্বাইতে ‘তারা’
স্বপ্ন পূরণ হলো গোপালগঞ্জবাসীর
স্বপ্ন পূরণ হলো গোপালগঞ্জবাসীর
মির্জা ফখরুলকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম ছাত্রলীগের
মির্জা ফখরুলকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম ছাত্রলীগের
লাল শাড়িতে চীনে ঐশী!
লাল শাড়িতে চীনে ঐশী!
মেয়ের সামনেই বেডরুম ‘সিক্রেট’ ফাঁস করলেন সাইফ
মেয়ের সামনেই বেডরুম ‘সিক্রেট’ ফাঁস করলেন সাইফ
যে তারকারা কিনেছেন বিএনপির মনোনয়ন ফরম
যে তারকারা কিনেছেন বিএনপির মনোনয়ন ফরম
‘নৌকার মনোনয়ন পাবে জরিপে অগ্রগামীরা’
‘নৌকার মনোনয়ন পাবে জরিপে অগ্রগামীরা’
কে হবেন প্রধানমন্ত্রী? জানালেন ড. কামাল
কে হবেন প্রধানমন্ত্রী? জানালেন ড. কামাল
শিরোনাম:
মাদার অব হিউম্যানিটি সমাজকল্যাণ পদক নীতিমালা ২০১৮ এর খসড়া অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা মাদার অব হিউম্যানিটি সমাজকল্যাণ পদক নীতিমালা ২০১৮ এর খসড়া অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা জিয়া অরফানেজ ট্রাষ্ট দুর্নীতি মামলায় হাইকোর্টের দেয়া ১০ বছরের সাজার রায় স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন করেছেন খালেদা জিয়া জিয়া অরফানেজ ট্রাষ্ট দুর্নীতি মামলায় হাইকোর্টের দেয়া ১০ বছরের সাজার রায় স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন করেছেন খালেদা জিয়া চীন-মার্কিন দ্বন্দ্ব: যৌথ বিবৃতি ছাড়াই শেষ অ্যাপেক সম্মেলন চীন-মার্কিন দ্বন্দ্ব: যৌথ বিবৃতি ছাড়াই শেষ অ্যাপেক সম্মেলন দ্বিতীয় দিনের মতো চলছে বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার; বিএনপির ইশতেহারে থাকবে দুর্নীতিমুক্ত উন্নয়ন পরিকল্পনা: আমির খসরু দ্বিতীয় দিনের মতো চলছে বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার; বিএনপির ইশতেহারে থাকবে দুর্নীতিমুক্ত উন্নয়ন পরিকল্পনা: আমির খসরু