.ঢাকা, সোমবার   ২৫ মার্চ ২০১৯,   চৈত্র ১০ ১৪২৫,   ১৮ রজব ১৪৪০

দুজনার দুটি পথ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ

 প্রকাশিত: ১৩:০২ ২২ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ১৫:০০ ২২ ফেব্রুয়ারি ২০১৮

দুজনের মনের বিচ্ছেদ হয়েছে আগেই। গেলো বছরের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে তালাক নোটিশ পাঠান শাকিব খান।

ওইদিন থেকে আইন অনুযায়ী তিনমাস সময় ছিল এই তালাক কার্যকর হতে। আর আজ থেকে কার্যকর হলো আইনি বিচ্ছেদ।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে তাদের এক করতে বৈঠকের আয়োজন করেছিল। কিন্তু তাতে অপু উপস্থিত থাকলেও ছিলেন না শাকিব খান। তাই তাদের এক করা যায়নি।

এদিকে তালাকের পর বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকা অপুকে পরিশোধ করবেন শাকিব খান। এ ছাড়া তিনি একমাত্র সন্তান আব্রাম খান জয়ের ভরণপোষণও করবেন।

২০০৮ সালের ১৮ই এপ্রিল বিয়ের বন্ধনে আবদ্ধ হন ঢাকাই ছবির হিট জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭শে সেপ্টেম্বর জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়ের। দীর্ঘদিন এসব খবর অপ্রকাশিত থাকে।

কিন্তু গত বছরের এপ্রিলে একটি টিভি চ্যানেলের লাইভে এসে বিয়ের খবর ফাঁস করেন অপু বিশ্বাস। সন্তানকেও সবার সামনে নিয়ে আসেন তিনি।

এরপর অবশ্য বেশ কিছুদিন শাকিব ও অপুকে একসঙ্গে দেখা গেলেও সেটা আর বেশিদিন টিকে থাকেনি। বিভিন্ন বিষয় নিয়ে মতবিরোধ তৈরি হয় দুজনের।

তারই পরিপ্রেক্ষিতে শাকিব খান তিন মাস আগে ডিভোর্স নোটিশ পাঠান অপুর কাছে। এরপর অপু বিভিন্নভাবে চেষ্টা করেছেন সংসার টিকিয়ে রাখতে। কিন্তু সেটাতে সফল হননি তিনি। কারণ শাকিব চাননি আর এই সংসার।

শেষ পর্যন্ত অপুও জানিয়েছেন তিনি ডিভোর্স মেনে নিয়েছেন। এমনকি শাকিবকে নিয়ে নানা মন্তব্যও করেছেন তিনি। যদিও সেসব মন্তব্যের বিপরীতে শাকিব কোনো কথাই বলেননি এখনো।

ডেইলি বাংলাদেশ/টিএএস/টিআরএইচ/জেডআই