ঢাকা, সোমবার   ১৮ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৫ ১৪২৫,   ১২ জমাদিউস সানি ১৪৪০

দলের ভাবমূর্তি যেন ক্ষুন্ন না হয়

চট্টগ্রাম প্রতিনিধি

 প্রকাশিত: ২২:১৫ ১৩ নভেম্বর ২০১৮   আপডেট: ২২:১৫ ১৩ নভেম্বর ২০১৮

ছবি ডেইলি বাংলাদেশ

ছবি ডেইলি বাংলাদেশ

নেতাকর্মীদের আচরণে যাতে দলের ভাবমূর্তি ক্ষুন্ন না হয়। দল যাতে প্রশ্নের মুখে না পড়ে।

এই বিষয়ে সচেষ্ট থাকতে হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও চাসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মঙ্গলবার সন্ধ্যায় অক্সিজেন মোড়ে বায়েজিদ থানা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেয়র।

এসময় তিনি আরো বলেন, আওয়ামী লীগ জনগণের সংগঠন' এই সত্য যাতে জনগণের কাছে প্রতিয়মান হয় সেই বিষয়টি মাথায় রেখে আমাদেরকে কাজ করতে হবে।

মেয়র বলেন, নির্বাচনী মৌসুমের এই সময়ে নৌকার বিজয় নিশ্চিতে আমাদেরকে যেকোনো ধরণের চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে। সরকারের সফলতার গল্প জনগণের কাছে উপস্থাপন করতে হবে। ওয়ার্ড, থানা বা মহানগরের যেকোনো কর্মসূচিতে সরকারের উন্নয়ন কর্মযজ্ঞ নিয়ে প্রচার-প্রচারণা চালাতে হবে।

নেতাকর্মীদেরকে নির্বাচনী আচরণ বিধি মেনে দলীয় কর্মকাণ্ড পরিচালনার ব্যাপারেও নির্দেশনা দেন তিনি।

বায়েজিদ থানা আওয়ামী লীগ সভাপতি এম খলিলুর রহমানের সভাপতিত্বে ও শফিউল আলম ছগিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি অ্যাডভোকেট সুনীল সরকার, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, সদস্য বেলাল আহমেদ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা গাজী শফিউল আজিম, মহব্বত আলী খান, জাফর আলম চৌধুরী, কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু, শৈবাল দাশ সমুন, ফরিদ আহমেদ চৌধুরী, দলিলুর রহমান, আবদুল নবী লেদু, জামাল উদ্দিন, হাজী শামসুল আলম, আবদুল মালেক, আবদুল শাকুর ফারুকী, সিবিএ নেতা সোনা মিয়া, কাজী আবদুল মালেক, হারুন জালালাবাদী, তাজুল ইসলাম, লোকমান কুতুবী, আল মামুন, প্রকৌশলী এম মহিউদ্দিন, ওয়াহিদুল আলম শিমুল, সুমন  দেবনাথ, সেলিম উদ্দিন জয় ও মো. শফি'সহ নেতৃবৃন্দ।

ডেইলি বাংলাদেশ/এসকে