ঢাকা, শুক্রবার   ২২ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৯ ১৪২৫,   ১৬ জমাদিউস সানি ১৪৪০

যৌনতায় ঠাসা ৫টি সিনেমা

বিনোদন ডেস্ক :: entertainment-desk

 প্রকাশিত: ১২:৫৫ ১৮ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১৩:০৬ ১৮ সেপ্টেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

কিছু ছবির প্রথম আকর্ষণ হয় গল্প, সাবলীল অভিনয় তবে কোন ছবিকে তুমুল আলোচনায় আনতে পরিচালকরা মাঝে মাঝে নিয়ে আসেন যৌনতা। তবে তা যদি হয় ঘাম ঝড়ানো তাহলে তো কথাই নেই। 

একটি ছবিতে এসব দৃশ্য অনেক ক্ষেত্রে বিতর্কিত করলেও যৌনতার কারণে প্রমোশনে বেশ সুবিধাও পাওয়া যায়। আজ ডেইলি বাংলাদেশের পাঠকদের জন্য থাকছে এমনই কিছু ছবির আলোকপাত, যেখানে রাখা হয়েছে যৌনতায় ঠাসা কিছু দৃশ্য।

কসমিক সেক্স: 

২০১৪ সালে অনলাইনে বিশ্বের দরবারে হাজির হয় ‘কসমিক সেক্স’শীর্ষক ছবিটি। এতে অভিনয় করেছেন রি। বাউলতত্ত্ব নিয়ে তৈরি এই ছবিতে নায়িকার (রি) সাহসী অভিনয় এক কথায় প্রশংসার দাবিদার। ছবিটি পরিচালনা করেছে অমিতাভ চক্রবর্তী।

ছত্রাক:  

২০১১ সালের কান চলচ্চিত্র উৎসবে দেখানো হয় ভারতীয় বাংলা ছবি ‘ছত্রাক’। এটি বাংলার পাশাপাশি ইংরাজিতেও ডাবিং হয়। শ্রীলঙ্কান নির্মাতা ভিমুক্তি জয়াসুন্দরা পরিচালিত এই ছবিতে পাওলি দামের একটি ওরাল সেক্স দৃশ্য এমএমএস আকারে ফাঁস হওয়ায় বিতর্কেরও সৃষ্টি হয়। 

বেডরুম: 

২০১২ সালে মুক্তি পায় পরিচালক মৈনাক ভৌমিকের ছবি ‘বেডরুম’। এতে অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, উষসী, পার্নো মিত্র, পাওলি দাম, রাহুল, তনুশ্রী, অনুব্রত। এই সিনেমার মূল বিশেষত্ব, এর বেশ কয়েকটি দৃশ্যে রয়েছে উষ্ণতার ছোঁয়া।

নাগরদোলা: 

যৌনতায় ঠাসা এই ছবিটি ২০০৫ সালে নির্মাণ করা হয়। রাজ মুখোপাধ্যায় পরিচালিত এতে অভিনয় করেছেন রূপা গঙ্গোপাধ্যায়।

অন্তরমহল:

২০০৫ সালে মুক্তি পায় ঋতুপর্ণ ঘোষের ‘অন্তরমহল’। এতে আরো অভিনয় করেন সোহা আলি খান, জ্যাকি শ্রফ, অভিষেক বচ্চন, রূপা গঙ্গোপাধ্যায় প্রমুখ। ছবিতিতেও রয়েছে অনেক আবেদনময়ী দৃশ্য।

ডেইলি বাংলাদেশ/জেডআই