.ঢাকা, সোমবার   ২২ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৮ ১৪২৬,   ১৬ শা'বান ১৪৪০

ঐক্যফ্রন্ট দেশের গণতন্ত্র চায় না: আইনমন্ত্রী

 প্রকাশিত: ১৮:২৩ ১৮ অক্টোবর ২০১৮   আপডেট: ১৯:৩৬ ১৮ অক্টোবর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্ট দেশে গণতন্ত্র অব্যাহত থাকুক, সেটা চায় না। তারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে চলেছে। তাদের এই ষড়যন্ত্র থেকে জনগণকে হুঁশিয়ার থাকতে হবে। 

বৃহস্পতিবার দুপুরে আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের তন্তর এলাকায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় ইউনিয়ন ভূমি অফিসের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মন্ত্রী। 

আইনমন্ত্রী বলেন, খালেদা জিয়ার মামলা ১০ বছর ধরে চলমান ছিল। ছয় বছর ধরে এর বিচার কাজ চলছে। শুধু যুক্তিতর্কের জন্যই আড়াই বছর অপেক্ষায় ছিল। তাই বিনা বিচারে খালেদা জিয়া জেল খাটছে, বিএনপির এ কথা অমূলক। নিজেদের দোষ ঢাকার জন্য বিএনপি তা বলছে।

এ সময় আনিসুল হক ধরখার এলাকায় গণসংযোগের পাশাপাশি বেশ কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন। পরে ধরখারের দুইটি পূজা মণ্ডপও পরিদর্শন করেন তিনি। 

এসব অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়ার ইউএনও মোহাম্মদ শামছুজ্জামান, পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন ও আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূইয়া প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেডআর/আরআই