Exim Bank
ঢাকা, শনিবার ২৩ জুন, ২০১৮
Advertisement

খেলবেন শাকিব, নাচবেন অপু!

 নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫১, ২২ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ০৯:০৮, ২৩ ফেব্রুয়ারি ২০১৮

১৫৫৫ বার পঠিত

ফাইল ছবি

ফাইল ছবি

অবশেষে ভেঙেই গেলো শাকিব খান এবং অপু বিশ্বাসের সংসার। আইন অনুযায়ী আজ থেকে তারা আর স্বামী-স্ত্রী নন। গেলো বছরের ২২ নভেম্বর শাকিব খানের আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে এই তালাক নোটিশ পাঠানো হয়।

সেদিন থেকে আইন অনুযায়ী তিনমাস অর্থাৎ ৯০ দিন সময় ছিল এটি কার্যকরের। আজ তা পূর্ণ হলো সে সঙ্গে তালাকও কার্যকর হলো। তাই আইন অনুযায়ী আজ থেকে তারা আর স্বামী-স্ত্রী নন।

এদিকে তালাকের বিষয়টি নিয়ে ভিন্ন কথা বলছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) অঞ্চল-৩-এর নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেন। তিনি বলেন, শাকিব-অপুর তৃতীয় ও শেষ শুনানি হবে আগামী ১২ মার্চ। তালাক কার্যকরের বিষয়ে সেদিন সবকিছু চূড়ান্ত হবে।

তার মতে, গত বছর ২২ নভেম্বর শাকিব খান তার আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে অপুর কাছে তালাকের নোটিশ পাঠান। একই সঙ্গে তিনি শাকিব খানের পক্ষে ডিনএসিসির মেয়র কার্যালয়, অপু বিশ্বাসের ঢাকার নিকেতনের বাসা এবং বগুড়ার ঠিকানায়ও তালাকের এই নোটিশ পাঠান।

হেমায়েত হোসেন জানান, অপু বিশ্বাস গত ১২ ডিসেম্বর এই চিঠি হাতে পান। তালাকের নোটিশের চিঠি হাতে পাওয়ার পর গত ১২ জানুয়ারি ডিনএসিসি প্রথম সালিশি বৈঠকের আয়োজন করে। প্রথম বৈঠকে অপু উপস্থিত থাকলেও শুটিংয়ের ব্যস্ততায় তখন থাকতে পারেননি শাকিব।

১২ ফেব্রুয়ারি দ্বিতীয় বৈঠকে উপস্থিত ছিলেন না শাকিব এবং অপু। ওই সময় শাকিব শুটিংয়ে ছিলেন অস্ট্রেলিয়ায়। তবে দেশে থাকলেও বৈঠকে যাননি অপু। তাই আইন অনুযায়ী তাদের বিচ্ছেদ হবে ১২ মার্চ।

এদিকে বিচ্ছেদ আজ হোক অথবা পরেই হোক, থেমে নেই দুজনই। মেতেছেন আবার অন্য আনন্দেও। আগামী ২৩ ফেব্রুয়ারি ফুটবল খেলতে দেখা যাবে শাকিব খানকে। কাল অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের বার্ষিক বনভোজন। দিনব্যাপী নানা আয়োজনে উপস্থিত থাকবেন শাকিব খান।

সেখানে সকালে অনুষ্ঠিত হবে প্রীতি ফুটবল ম্যাচ। জনপ্রিয় এই চিত্রনায়ক,সেদিন সহকর্মীদের সঙ্গে ফুটবল খেলায় অংশ নেবেন। শাকিব বলেন, ছেলেবেলায় ফুটবল আর ক্রিকেট খেলেছি। অনেক দিন পর আবার ফুটবল খেলবো, তা-ও আবার সহকর্মীদের সঙ্গে, দারুণ মজা হবে।

অন্যদিকে বসে নেই অপুও। অসহায় দরিদ্রদের সাহার্য্যার্থে মঞ্চ মাতাবেন জনপ্রিয় এই নায়িকা। এই জন্য তিনি এই প্রথমবার নড়াইলে নাচবেন।

আগামীকাল শুক্রবার বিকাল সাড়ে ৩ টায় বীরশ্রেষ্ঠ স্টেডিয়ামে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে ‘কনসার্ট ফর দ্যা হেল্পলেস’ অনুষ্ঠিত হবে। সেখানে দর্শক শ্রোতারা উপভোগ করবেন অপুর এই নাচ। একই মঞ্চে গান গাইতে যাবেন কণ্ঠশিল্পী মমতাজ, মাকসুদ ও ইমরান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অনুষ্ঠান উপভোগ করবেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান ক্রিকেটার মাশরাফি বিন মর্তূজা। এ সময় আরো উপস্থিত থাকবেন নড়াইলের ছেলে চলচ্চিত্র অভিনেতা তানভির তনু, এক্সপ্রেস ফাউন্ডেশনের সভাপতি নাহিদ রহমান, সাধারন সম্পাদক তরিকুল ইসলাম অনিক প্রমুখ।

এই প্রসঙ্গে তনু জানান, চিত্রনায়িকা অপু বিশ্বাস, সঙ্গীতশিল্পী মমতাজ, মাকসুদ ও ইমরান ঢাকা থেকে শুক্রবার সকালের ফ্লাইটে যশোর এয়ারপোর্টে পৌঁছাবেন। অনুষ্ঠানটি উপোভোগ কেরতে টিকিটের মূল্য রাখা হয়েছে ভিআইপি আসন ১০০০ টাকা সাধারণ আসন ৫০০ টাকা, ফাকা মাঠ ৩০০ টাকা ও স্টেডিয়ামের গ্যালারী ২০০ টাকা।

ডেইলি বাংলাদেশ/জেডআই

সর্বাধিক পঠিত