ঢাকা, শুক্রবার   ২২ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৯ ১৪২৫,   ১৬ জমাদিউস সানি ১৪৪০

ফিরছেন নাদিয়া, ব্যস্ত হবেন কাজে!

নিজস্ব প্রতিবেদক :: staff-reporter

 প্রকাশিত: ২১:০৩ ১৯ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ২১:০৩ ১৯ সেপ্টেম্বর ২০১৮

নাদিয়া আহমেদ

নাদিয়া আহমেদ

নাদিয়া আহমেদ। টিভি নাটকের জনপ্রিয় এই অভিনেত্রী গত ঈদের কয়েক দিন আগেই নাটক-টেলিছবির শুটিং শেষ করেন। এরপর পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে গেলো ২০ আগস্ট তিনি যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছেন। 

মূলত ৩১ আগস্ট ছিল এই অভিনেত্রীর জন্মদিন। একই দিনে ছিল তার মায়েরও জন্মদিন। তাই মায়ের সঙ্গে এ দিন উদযাপন করাও নাদিয়ার উদ্দেশ্য ছিল বলে জানান। 

এদিকে, এখনো এই অভিনেত্রী নিউ ইয়র্কে অবস্থান করছেন। এক মাসেরও বেশি সময় পরিবারের সঙ্গে সময় কাটিয়ে আগামী ২৫ সেপ্টেম্বর তিনি দেশে ফিরবেন।

এই প্রসঙ্গে নাদিয়া বলেন, পরিবারের সঙ্গে আনন্দে দিনগুলো কাটাচ্ছি। এবার একই সঙ্গে ঈদ ও জন্মদিন দু’টোই পরিবারের সবার সঙ্গে শেয়ার করেছি। সময়টা বেশ ভালো গেছে। অনেক দিন শুটিং নিয়ে ব্যস্ত থাকার পর একটু অবসরের প্রয়োজন ছিল। তা পূরণ করতে পেরেছি। 

এদিকে দেশে ফিরেই আবারো শুটং নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন বলেও জানান নাদিয়া। এই সময়ে বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে তার একাধিক ধারাবাহিক। তার হাতে বর্তমানে ৯টি ধারাবাহিক রয়েছে।

তা হলো- মিজানুর রহমান আরিয়ানের ‘গল্পগুলো আমাদের’, ডিকে আকাশের ‘ক্যাট হাউজ’, জাবির রাসেলের ‘বিড়ম্বনা’, তুষার খানের ‘বহে সমান্তরাল’, ইমরান হাওলাদারের ‘সালিশ মানি তালগাছ আমার’ ও আল-হাজেনের ‘ভবঘুরে’, হিমু আকরামের চম্পাকলি’ ফজলুর রহমানের ‘উল্টো পথে উল্টো রথে’ ও শামিম জামানের ‘সব জান্তা শমসের’।

ডেইলি বাংলাদেশ/জেডআই