বরকলে স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা

ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬,   ১৯ রমজান ১৪৪০

Best Electronics

বরকলে স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা

 প্রকাশিত: ২২:৫১ ১৩ নভেম্বর ২০১৮   আপডেট: ২২:৫১ ১৩ নভেম্বর ২০১৮

ছবি ডেইলি বাংলাদেশ

ছবি ডেইলি বাংলাদেশ

রাঙামাটির বরকলেতে মঙ্গলবার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা হয়েছে।

বরকল উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সাইফুল ইসলাম মনিরের সভাপতিত্বে ও সৈকত মাহজান পরিচালনায় বর্ধিত সভা প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সন্তোষ কুমার চাকমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বরকল উপজেলার সাধারণ সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদ সদস্য সবীর কুমার চাকমা।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাওয়াল উদ্দীন ও বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক শাহ জাহান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি অ্যাডভোকেট তোষন চাকমা, সাংগঠনিক সম্পাদক সুধীর চন্দ্র দাশ, যুগ্ন সাধারন সম্পাদক রাসেদ, শিল্প বানিজ্য সম্পাদক বদরুল হক এবং ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

এসময় বক্তরা বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চলমান উন্নয়ন ধারা অব্যাহত রাখতে রাঙামাটি পার্বত্য জেলার পাহাড়ি বাঙ্গালীর প্রিয় নেতা জননেতা দীপংকর তালুকদারকে নৌকা প্রতিকে জয় যুক্ত করার জন্য নেতা আহবান জানান। দ্রুত সংসদ নির্বাচনে প্রস্তুতি গ্রহণ করে অবৈধ অস্ত্র উদ্ধার প্রক্রিয়া ত্বরান্বিত করে পার্বত্য অঞ্চলে সন্ত্রাস নির্মূলে নেতাকর্মী সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসার আহবান জানান বক্তারা।

ডেইল বাংলাদেশ/এসকে

Best Electronics