ইস্কোকে খাসা জবাব রোনালদোর

.ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১২ ১৪২৬,   ১৯ শা'বান ১৪৪০

ইস্কোকে খাসা জবাব রোনালদোর

 প্রকাশিত: ১৮:৩২ ২৩ অক্টোবর ২০১৮   আপডেট: ১৮:৩২ ২৩ অক্টোবর ২০১৮

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

৯ বছরের সম্পর্ক চুকিয়ে ক্রিশ্চিয়ানো রোনালদো যোগ দিয়েছেন জুভেন্টাসে। স্প্যানিশ ক্লাবে থাকাকালীন একের পর এক গোল করে সম্ভাব্য সবকিছুই জিতেছেন পর্তুগিজ তারকা। তাই তার অনুপস্থিতিতে রিয়াল মাদ্রিদকে যে ভুগতে তা হবে তা অনুমেয় ছিল।

রোনালদোবিহীন রিয়াল মাদ্রিদ শুরুর দিকটা বেশ ভালভাবেই সামলেছিল। কিন্তু লিগ তো স্বল্প সময়ের প্রতিযোগিতা নয়। লম্বা সময়ের এই প্রতিযোগিতায় লম্বা রেসের ঘোড়া না তো সেই সিআরসেভেন-ই। সময়ের সঙ্গে সঙ্গে রিয়ালের ঘর ছন্নছাড়া হয়ে পড়েছে। শেষ পাঁচ ম্যাচে জয় নেই। হেরেছে তো চার ম্যাচেই।

রোনালদোবিহীন রিয়ালের এমন অবস্থা দেখে চারদিকে প্রশ্নের বাণ। কেন দুর্দান্ত ফর্মে থাকা মহাতারকাকে ছেড়ে দিল পেরেজ? বারবার ঘুরে ফিরে এসেছে সেই একই প্রশ্ন। তারই উত্তরে ইস্কো যা বলেছিলেন তা রীতিমত কিংবদন্তী রোনালদোকে অপমানেরই শামিল। ইস্কো বলেন, আমরা এমন একজনের জন্য কাঁদতে পারি না যে এখানে থাকতে চায়নি।

চ্যাম্পিয়ন্স লিগে ‘এইচ’ গ্রুপের ম্যাচে মঙ্গলবার রাত একটায় রোনালদোর সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হবে তার বর্তমান ক্লাব জুভেন্টাস। সেখানেই ইস্কোর ব্যাপারে প্রশ্ন ছুটে যায় রোনালদোর দিকে। জবাবটা ইটের জবাবে পাটকেলেই দিলেন সিআরসেভেন। তিনি বলেন, আসলেই আপনারা কাঁদতেও পারেন না। এটাই সত্য। আমি অন্য ক্লাব নিয়ে কিছু বলতে পারি না।

ডেইলি বাংলাদেশ/এমএইচ