.ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১২ ১৪২৬,   ১৯ শা'বান ১৪৪০

মাদক সেবনের ভিডিও ভাইরাল, ছাত্রলীগ নেতা বহিষ্কার

 প্রকাশিত: ২০:০৫ ২১ অক্টোবর ২০১৮   আপডেট: ২০:০৫ ২১ অক্টোবর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ফেনীর সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার হোসেন খন্দকারের মাদক সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় তাকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

রোববার রাতে বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক এর এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক ফেনী জেলা শাখার অর্ন্তগত সোনাগাজী উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইফতেখার হোসেন খন্দকারকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সংগঠনের সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেয়া হলো। সংগঠনের কার্যক্রম গতিশীল করার জন্য মঙ্গলকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মীর ইমরানকে সোনাগাজী উপজেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হলো।

এরআগে ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ছাত্রলীগ নেতার মাদক সেবনের ভিডিও ছড়িয়ে পড়ে। এ নিয়ে ফেনীর আওয়ামী রাজনীতিতে তোলপাড় শুরু হয়। সোনাগাজী উপজেলা আওয়ামী লীগ-সহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয়দের মাঝে নিন্দা এবং সমালোচনার ঝড় ওঠে। শহরের মাস্টার পাড়ায় ভাড়া বাসায় সোনাগাজী উপজেলা ছাত্রলীগ নেতা ইফতেখার হোসেন সুন্দরী নারীর সঙ্গে ইয়াবা সেবনের ভিডিওটি দ্রুত ছড়িয়ে পড়ে। ঘটনাটির সত্যতা স্বীকার করে তার বন্ধু সাবেক ছাত্রলীগ নেতা সাঈদ আনোয়ারকে দোষারোপ করে ইফতেখার নিজ ফেসবুকে আইডিতে স্টাটাস দেন।

ডেইলি বাংলাদেশ/আরআর