Exim Bank
ঢাকা, রোববার ২২ এপ্রিল, ২০১৮
Advertisement
বিজ্ঞাপন দিন      

সবকিছুই উল্টো ঘটাচ্ছে অপু: শাকিব

 বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৫, ৬ ডিসেম্বর ২০১৭

আপডেট: ১৭:২৮, ৬ ডিসেম্বর ২০১৭

৫৫১২৬ বার পঠিত

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অপু বিশ্বাসকে অনেক বুঝিয়েও কোনো লাভ হয়নি, সে সবকিছুই তার উল্টো ঘটাচ্ছে, তাই বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন বলে জানিয়েছেন শাকিব খান।

অপুর কাছে তালাক নোটিশ পাঠানোর পর শাকিব ব্যাখা দেন, ‘আটটা মাস তো দেখলাম, আর কী দেখব? চেষ্টা করলাম অপুকে বোঝাতে। সে যে অন্যায়গুলো করেছে, এর জন্য তার তো অনুশোচনা হওয়া উচিত! কিন্তু হায়, তার কোনো অনুশোচনা নেই। সবকিছুই তার উল্টো ঘটতেছে।’

শাকিব বলেন, কোনো ডাক্তারি সার্টিফিকেটও নাই, কোনো ব্যাথাও পায় নাই এখন বলে, এই ঘটনা। কিছুদিন আগে পা পিছলে পড়ার ঘটনা সে যেভাবে পাবলিসিটি করে বেরিয়েছে, সেটা কী হয় কখনও? এটা তো আমি আসলে বুঝতে পারছি না!

ঢাকাই ছবির এই শীর্ষ নায়ক বলেন, ‘এখান থেকে আমার বের হওয়া উচিত। আমার এতই দোষ, এতই ভুল। দোষ দিয়েই ভরা শাকিব খান। তাইলে আর কী বলব!

তিনি আরো বলেন, আব্রাম বড় হয়ে সমাজের মানুষের কাছ থেকে তার বাবা ও মায়ের সম্পর্কে নেতিবাচক কোনো কথা শুনবে তেমন কিছুও করতে চাই না।

এদিকে অপুকে পাঠানো তালাক নোটিশে শাকিব উল্লেখ করেছেন দেনমোহরের সাত লাখ টাকা পরিশোধ করবেন। কিন্তু অপুর পারিবারিক সূত্রে জানা গেল, অপুর দাবি শাকিব-অপুর বিয়ের কাবিননামায় টাকার অংক (দেনমোহর বাবদ) উল্লেখ আছে ১ কোটি ৭ লাখ। পুরোটাই পরিশোধের দাবি তার।

ডেইলি বাংলাদেশ/এসআই

সর্বাধিক পঠিত