কারিনাকে পেতে গুনতে হবে ৮ কোটি!

.ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১৩ ১৪২৬,   ২০ শা'বান ১৪৪০

কারিনাকে পেতে গুনতে হবে ৮ কোটি!

 প্রকাশিত: ১২:২৪ ১৬ আগস্ট ২০১৮   আপডেট: ১২:৩৯ ১৬ আগস্ট ২০১৮

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। বেশ সুখী দম্পতির একজন তিনি। স্বামী-সন্তান নিয়ে বেশ ভালোই কাটছে তার বর্তমান সময়। যার দৃষ্টান্ত, তৈমুর হওয়ার সময়ে সিনেমা দুনিয়া থেকে বেশ দূরে ছিলেন এই জনপ্রিয় বলি নায়িকা। 

২০১৬ সালে ‘উড়তা পঞ্জাব’ ছবিতে অভিনয় করার পরে টানা দু’বছর ক্যামেরার সামনেই দাঁড়াননি কারিনা। ২০১৮-তে ‘বীর দি ওয়েডিং’ ছবিতে আবার সেই পুরনো রুপে ফিরেছেন তিনি। 

এদিকে, সম্প্রতি জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ ‘বেবি বাম্প’র গল্প শোনান কারিনা। বলেন প্রসূতি থাকা অবস্থায় বেশ খানিকটা মুটিয়ে যান তিনি। কিন্তু এখন সে শরীর আবার কমিয়ে ফেলেছেন। ফিটনেসে বেশ মনোযোগী হয়েছেন। যার ফলে, ঠিক আগের মতই ‘বীর দি ওয়েডিং’-এ ডিভা-রূপে দেখা গেছে কারিনাকে।

আর তাই নিজের পারিশ্রমিকও ঠিক করেছেন আকাশচুম্বী। মা হওয়ার আগে কারিনার পারিশ্রমিক ছিল ছবি প্রতি ৪ থেকে ৫ কোটি টাকা। কিন্তু এবার থেকে তিনি নাকি ৮ কোটি টাকা নেবেন! 

তবে দু’বছর টিনসেল টাউন থেকে দূরে থাকার জন্য খুব একটা ক্ষতি হয়নি বেবোর। ‘বীর দি ওয়েডিং’ ছবির সাফল্যের পরে তার হাতে এখন ‘তখত’ এবং ‘গুড নিউজ’ ছবির কাজ রয়েছে। এরমধ্যে ‘গুড নিউজ’এ কারিনাকে দেখা যাবে অক্ষয় কুমারের বিপরীতে। 

ডেইলি বাংলাদেশ/জেডআই