ঢাকা, রোববার ২১ জানুয়ারি, ২০১৮
শিরোনাম:
প্রধানমন্ত্রী ২ ফেব্রুয়ারি পদ্মা সেতু পরিদর্শনে যাবেন। রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে জাতিসংঘের বিশেষ দূত রোববার ৪০০০তম পাড়াকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী উত্তরের কয়েক জেলায় মৃদু ভূমিকম্প, মাত্রা ছিল ৪ দশমিক ৫ উখিয়ায় রোহিঙ্গা শিবিরে গুলিতে নিহত ১ যশোরে পৃথক ‌ঘটনায় চার `ডাকাত` নিহত ইজতেমার দ্বিতীয় পর্বে চলছে আমবয়ান
শিরোনাম:
প্রধানমন্ত্রী ২ ফেব্রুয়ারি পদ্মা সেতু পরিদর্শনে যাবেন। রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে জাতিসংঘের বিশেষ দূত রোববার ৪০০০তম পাড়াকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী উত্তরের কয়েক জেলায় মৃদু ভূমিকম্প, মাত্রা ছিল ৪ দশমিক ৫ উখিয়ায় রোহিঙ্গা শিবিরে গুলিতে নিহত ১ যশোরে পৃথক ‌ঘটনায় চার `ডাকাত` নিহত ইজতেমার দ্বিতীয় পর্বে চলছে আমবয়ান...

ডিভোর্সে ধর্মকে ‘ইস্যু’ করলেন অপু

 বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৮, ৬ ডিসেম্বর ২০১৭

১১২৩৩৩ বার পঠিত

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শাকিব খানের ডিভোর্সের সিদ্ধান্ত মেনে নেবেন না তার স্ত্রী অপু বিশ্বাস। ডিভোর্সের সিদ্ধান্তে ধর্ম বড় ইস্যু হয়ে গেছে অপুর কাছে। তিনি বলেছেন, শাকিবের সিদ্ধান্ত মেনে নিতাম যদি একই ধর্মের হতাম। আমাকে ও জোর করে ধর্মান্তরিত করেছে, বিয়ে করেছে। তাই তার এই অমানবিক সিদ্ধান্ত কোনোভাবেই মেনে নেব না।

অপু আরো বলেন, ডিভোর্সের চিঠি হাতে পেয়েছি। বিষয়টিতে অবাক হয়েছি। কারণ গত মাসের ২৮ তারিখে সন্তান জয়কে নিয়ে শাকিবের বাসায় গিয়েছি। জয়কে শাকিবের কাছে রেখে দুদিনের জন্য গ্রামের বাড়ি বগুড়া গিয়েছি। শাকিবের মা, বাবাকে বলেছি আমি নামাজ, রোজা, হজ আদায় করব আর শাকিবের সঙ্গে সুখে সংসার করব। তারাও আমার কথায় সম্মত হয়েছিলেন। এরপর এমন কী ঘটনা ঘটল যে, সে আমাকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নিল।

অপু বলেন, শাকিবের আপত্তির মুখে তিনবার গর্ভপাত করাতে হয়েছে তাকে।

‘জয় যখন গর্ভে আসে তখন গর্ভপাত করানোর জন্য আমাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে পাঠায় শাকিব। সেখানকার চিকিৎসক জানান, যেহেতু আগে তিনবার অ্যাবরশন হয়েছে আর নতুন করে কনসেপ্টের সময় চার মাস হয়েছে, সেহেতু গর্ভপাত করানো ঝুঁকিপূর্ণ। এরপর শাকিব আমাকে কলকাতা পাঠায়। সেখানকার চিকিৎসকরাও গর্ভপাত করাতে অস্বীকার করেন। তখন আমি সন্তান জন্মদানের সিদ্ধান্ত নেই। আর এতেই শাকিব আমার ওপর খেপে যায়। তার সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে।

ডেইলি বাংলাদেশ/এসআই

সর্বাধিক পঠিত
ওপরে যেতে