ইসলামপুরে বিদ্যুৎ উদ্বোধন

.ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১২ ১৪২৬,   ১৯ শা'বান ১৪৪০

ইসলামপুরে বিদ্যুৎ উদ্বোধন

 প্রকাশিত: ২০:৫৩ ২০ অক্টোবর ২০১৮   আপডেট: ২০:৫৩ ২০ অক্টোবর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার কর্মসূচির আওতায় জামালপুরের ইসলামপুর কুলকান্দি পূর্বপাড়া গ্রামে ৯৬টি পরিবারের মাঝে বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন করা হয়েছে।

শনিবার বিকেলে সংরক্ষিত এমপি মাহজাবিন খালেদ বেবী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ লাইন উদ্বোধন করেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ১৭ লাখ ২২ হাজার টাকা ব্যয়ে ১.২৩ কিলোমিটার বিদ্যুৎ লাইন নির্মাণ করা হয়েছে। এতে ওই গ্রামের ৯৬ জন গ্রাহক বিদ্যুৎ সুবিধার আওতায় আসবে।

আব্দুল কাদির আকন্দের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী বিদ্যুৎ ইসলামপুর জোনাল অফিসের এজিএম মনোয়ার হোসেন সুমন।

অন্যান্যের মধ্যে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ কাজী, নোয়ারপাড়া ইউনিয়ন সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, গাইবান্ধা ইউনিয়ন সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, বেলগাছা ইউনিয়ন যুবলীগ নেতা ফিরোজ, নারায়ন মোদক, সাবেক যুবলীগ নেতা এজেল, আমিরুলসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহজাবিন খালেদ এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের সর্বস্তরে সমভাবে উন্নয়ন করে চলেছেন।

ইসলামপুরকেও শতভাগ বিদ্যুৎ সংযোগ উপজেলা হিসেবে ঘোষণা করার লক্ষ্যে বিদ্যুৎবিহীন এ গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করা হলো। সরকারের অসমাপ্ত বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডকে শেষ করতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান। তিনি কুলকান্দি থেকে ফিরে ইসলামপুর থানা মোড়, বাজার, দিনুয়ার মোড় ও গুরুত্বপূর্ণ স্থানে সরকারের উন্নয়ন সম্বলিত লিফলেট বিতরণ করেন।

ডেইলি বাংলাদেশ/আরআর