ঢাকা, রোববার ২১ জানুয়ারি, ২০১৮
শিরোনাম:
প্রধানমন্ত্রী ২ ফেব্রুয়ারি পদ্মা সেতু পরিদর্শনে যাবেন। রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে জাতিসংঘের বিশেষ দূত রোববার ৪০০০তম পাড়াকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী উত্তরের কয়েক জেলায় মৃদু ভূমিকম্প, মাত্রা ছিল ৪ দশমিক ৫ উখিয়ায় রোহিঙ্গা শিবিরে গুলিতে নিহত ১ যশোরে পৃথক ‌ঘটনায় চার `ডাকাত` নিহত ইজতেমার দ্বিতীয় পর্বে চলছে আমবয়ান
শিরোনাম:
প্রধানমন্ত্রী ২ ফেব্রুয়ারি পদ্মা সেতু পরিদর্শনে যাবেন। রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে জাতিসংঘের বিশেষ দূত রোববার ৪০০০তম পাড়াকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী উত্তরের কয়েক জেলায় মৃদু ভূমিকম্প, মাত্রা ছিল ৪ দশমিক ৫ উখিয়ায় রোহিঙ্গা শিবিরে গুলিতে নিহত ১ যশোরে পৃথক ‌ঘটনায় চার `ডাকাত` নিহত ইজতেমার দ্বিতীয় পর্বে চলছে আমবয়ান...

‘বিরুষ্কা’র বিয়ে ১২ ডিসেম্বর!

 বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:২৭, ১১ ডিসেম্বর ২০১৭

আপডেট: ১০:২৯, ১১ ডিসেম্বর ২০১৭

৮৯ বার পঠিত

ফাইল ছবি

ফাইল ছবি

‘রব নে বানাদি জোড়ি’ ছবিতে আনুশকা আর শাহরুখ খানের প্রেম কাহিনি ছিল দর্শকের নজর কাড়ার মতো। এই ছবিটি ছিল আনুশকার ক্যারিয়ারের অন্যতম সেরা ছবি। সে কারণেই হয়তো তার বিয়ের দিন হিসেবেও ‘রব নে বানাদি জোড়ি’র মুক্তির দিনকেই বেছে নেওয়া হয়েছে।

শাহরুখ তো বলিউডের রোম্যান্সিং কিঙ্গ। তবে আনুশকা যে আসলে জমিয়ে প্রেমটা করতে পারেন, সে কথারই ইঙ্গিত ছিল সেই ছবিতে। অন্তত শেষ কয়েক দিন ধরে বিরাট কোহালি ও আনুশকা শর্মার বিয়ের গুঞ্জন শুরু হওয়ার পর, সেই ইঙ্গিত যেন আরো স্পষ্ট হচ্ছে।

ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহালি এবং বলিউড ডিভা আনুশকা শর্মার বিয়ে নিয়ে ভারতীয় মিডিয়ায় এখন তোলপাড়। সবচেয়ে মজার বিষয় হল, বিয়ের জল্পনা ক্রমশ রোম্যান্টিক কমেডি থেকে সাসপেন্সে পরিণত হচ্ছে।

‘বিরুষ্কা’র বিয়ের তারিখ ঠিক হয়েছে আগামী ১২ ডিসেম্বর। নয় বছর আগে এই ১২ ডিসেম্বরেই মুক্তি পেয়েছিল ‘রব নে বনাদি জোড়ি’।

ডেইলি বাংলাদেশ/টিএএস

সর্বাধিক পঠিত
ওপরে যেতে