প্রিয়াঙ্কার ‘হবু বর’ কে এই নিক?

.ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১৩ ১৪২৬,   ২০ শা'বান ১৪৪০

প্রিয়াঙ্কার ‘হবু বর’ কে এই নিক?

 প্রকাশিত: ১৫:১৫ ১৯ আগস্ট ২০১৮   আপডেট: ১৫:২৭ ১৯ আগস্ট ২০১৮

প্রিয়াঙ্কার ‘হবু বর’ নিক জোনাস

প্রিয়াঙ্কার ‘হবু বর’ নিক জোনাস

এ মূহুর্তে ভারতীয় গণমাধ্যমে খবরের শিরোনাম একটাই। বাগদান সেরেছেন প্রিয়াঙ্কা-নিক। এরপর থেকে তির্যক আলোচনা শুরু হয়েছে, তাদের প্রিয় নায়িকা যাকে বিয়ে করতে যাচ্ছেন, কে সেই নায়ক?  

তবে বাগদানের আগে হবু বরকে নিয়ে এমন আলোচনা ছিল না কারোরই। কৌতূহল বেড়েছে বাগদানের পর। এখন সকলেই জানতে চায়, কে এই যুবক? অনেকে তাদের একসঙ্গে দেখার পর নিককে চেহারায় চেনেছেন তবে তার সম্পর্কে ঠিকঠাক জানেন না তারা।

তাই ডেইলি বাংলাদেশের পাঠকদের জন্য থাকছে নিক জোনাস সম্পর্কে কিছু তথ্য-

নিকের পরিচয়

তার নাম নিক জোনাস। বয়স ২৫ বছর। ১৯৯২ সালের ১৬ সেপ্টেম্বর ডালাসে জন্ম হয় এই তারকার। ছোট থেকেই সঙ্গীত চর্চার পরিবেশ পেয়েছেন নিক। বাবা ডেনিসও একজন গীতিকার। নিকের মা সাইন ল্যাঙ্গুয়েজের শিক্ষিকা।

পপস্টার হিসেবে নিক

মার্কিনি সঙ্গীত জগতের অন্যতম সেনসেশন হলেন নিক জোনাস। ভাই জো আর কেভিনের সঙ্গে একটি মিউজিক ব্যান্ড তৈরি করেন তিনি। এই ব্যান্ডের নাম ছিল ‘জোনাস ব্রাদার্স’। প্রথম অ্যালবাম ‘ইটস অ্যাবাউট টাইম’। যেটি বেশ হিট হয়। এরপর থেকে পপস্টার হিসেবে জ্বলে উঠেন নিক। এরপর ২০১৬ সালের অ্যালবাম ‘লাস্ট ইয়ার ওয়াজ কম্প্লিকেটেড’র মাধ্যমে আরো বেশি জনপ্রিয়তা অর্জন করেন নিক।

চলচ্চিত্রে নিক

ডিসনি চ্যানেলের হাত ধরে টেলিভিশনে আসেন নিক। ‘ক্যাম্প রক’, ‘ক্যাম্প রক ২’ ইত্যাদিতে দেখা যায় এই তারকাকে। ধীরে ধীরে পরিচিত হয়ে উঠতে থাকে নিকের। পরবর্তীকালে তিনি একাই নিজের মতো করে সঙ্গীত চর্চা শুরু করেন। 

ধীরে ধীরে মার্কিন পপস্টার হিসাবে খ্যাতি অর্জন করেন পাশাপাশি অভিনেতা হিসেবে। 

ডেইলি বাংলাদেশ/জেডআই