“জনগণের জান-মালের দায়িত্ব পুলিশের”

ঢাকা, সোমবার   ১৭ জুন ২০১৯,   আষাঢ় ৫ ১৪২৬,   ১২ শাওয়াল ১৪৪০

“জনগণের জান-মালের দায়িত্ব পুলিশের”

ফেনী প্রতিনিধি

 প্রকাশিত: ২২:১০ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ২২:১০ ১০ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বলেছেন, জনগণের জান-মালের দায়িত্ব পুলিশের। সাধারণ মানুষ স্বস্তিতে ও শান্তিতে বসবাস করতে পারে সেই অনুযায়ী ব্যবস্থা করতে হবে। এতে কেউ যদি ব্যর্থ হয় তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বৃহস্পতিবার দুপুরে ফেনী পুলিশ বিভাগের আয়োজনে পুলিশ লাইনস মিলনায়তনে বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ ও ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়তে হবে। তাই দেশে স্থিতিশীল ও উন্নয়নের ধারা বজায় রাখতে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সর্বদাই পুলিশকে কাজ করতে হবে। দেশে আইনের শাসন নিশ্চিত করতে হবে।

জেলা এসপি এস.এম জাহাঙ্গীর আলম সরকারের সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন সিনিয়র এএসপি মো. খালেদ হোসেন। 

সভায় উপস্থিত ছিলেন অ্যাডিশনাল এসপি (সদর সার্কেল) উক্য সিং, প্যারেড কমান্ডার অ্যাডিশনালএসপিমো. রবিউল হোসেন, সিনিয়র এএসপি (ডিএসবি) আমিনুল ইসলাম, সিনিয়র এএসপি (ছাগলনাইয়া সার্কেল) নিশান চাকমা, ফেনী মডেল থানার ওসি আবুল কালাম আজাদ, ফেনী গোয়েন্দা (ডিবি) শাখার ওসি রাশেদ খাঁন চৌধুরী, ফেনী ডিএসবি শাখার ওসি মো. শাহীনুজ্জামান, ছাগলনাইয়া থানার ওসি এম এম মুর্শেদ, সোনাগাজী থানার ওসি আমিনুল ইসলাম, দাগনভূঞা থানার ওসি সালেহ আহম্মদ পাঠান, বিভিন্ন থানার ওসিসহ পুলিশ কর্মকর্তারা।

এর আগে সকালে ফেনী পুলিশ লাইনস মাঠে পুলিশ সদস্যদের অংশগ্রহণে এক প্যারেড হয়।

ডেইলি বাংলাদেশ/এমকেএ/এমআরকে/এলকে