ঢাকা, শুক্রবার   ২২ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৯ ১৪২৫,   ১৬ জমাদিউস সানি ১৪৪০

‘মিস ওয়ার্ল্ড’-এর পর্দা নামছে আজ, গ্র্যান্ড ফিনালে ঐশী

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১৩:২৬ ৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৬:০২ ৮ ডিসেম্বর ২০১৮

জান্নাতুল ফেরদৌস ঐশী

জান্নাতুল ফেরদৌস ঐশী

আজ শনিবার বিকেল ৫টায় চীনের সানাই শহরে বসছে ‘মিস ওয়ার্ল্ড’-এর  ৬৮তম আসরের গ্র্যান্ড ফিনাল। আর এ আয়োজনের মধ্য দিয়ে এবারের মিস ওয়ার্ল্ড বিজয়ীর মাথায় উঠবে মুকুট। প্রথমবারের মতো এই আসেরর গ্র্যান্ড ফিনালে বাংলাদেশের প্রতিনিদ্ধিত্ব করছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। 

এ উপলক্ষে দেশবাসীর কাছে দোয়া চাইলেন ঐশী। শুক্রবার রাতে বাংলাদেশের মানুষের কাছে শুভ কামনা প্রত্যাশা করে একটি ভিডিও বার্তা পাঠান তিনি। যা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর ফেসবুক পেইজে পোস্ট দেয়া হয়েছে।

ভিডিও বার্তায় ঐশী বলেন, গ্র্যান্ড ফিনালের জন্য শেষ সময়ের প্রস্তুতি চলছে। এটা নিয়েই ব্যস্ত ছিলাম। তার জন্য কোনো ছবি বা ভিডিও পোস্ট করা সম্ভব হয়নি। শনিবার মিস ওয়ার্ল্ড-এর গ্র্যান্ড ফিনাল, আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যেন নিজের দেশকে ভালো মতো রিপ্রেজেন্ট করতে পারি। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করছি।

এরইমধ্যে মিস ওয়ার্ল্ড নির্বাচনে চলছে ভোটিং। এ প্রতিযোগিতায় এগিয়ে যাওয়ার জন্য ঐশীর এখন ভোট দরকার। তাকে সেরাদের সেরা করতে ভোট করা যাবে শনিবার ‘মিস ওয়ার্ল্ড’-এর গ্র্যান্ড ফিনাল শুরুর আগ পর্যন্ত। শনিবার বাংলাদেশ সময় বিকেল ৫টায় মিস ওয়ার্ল্ড ফাইনাল পর্বটি সরাসরি প্রচার করবে জুম টেলিভিশন। এমনটাই জানিয়েছেন বাংলাদেশের মিস ওয়ার্ল্ডের আয়োজকরা।

এদিকে, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী গণমাধ্যমকে বলেন, ঐশী ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করছে। সে আজ গ্র্যান্ড ফিনালেতে অংশ নিচ্ছে। এটা আমাদের সবার জন্য অনেক গর্বের ব্যাপার। অন্তর শোবিজের চেয়ারম্যান হিসেবে আমি গর্বিত। বাংলাদেশের পতাকাকে নতুনভাবে নতুন জগতে প্রবেশ করাতে পেরে আমরা সত্যিই অনেক আনন্দিত।

এর আগে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেরা ৩০শে জায়গা করে নিয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী। ৬৮তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ১৫০টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নেয়া ঐশী গ্র্যান্ড ফিনাল শেষে দেশে ফিরবেন ১০ ডিসেম্বর।

ডেইলি বাংলাদেশ/এনএ