কোহলি-ধাওয়ানপত্নী ঝগড়ার জেরে ধাওয়ান বাদ!

ঢাকা, রোববার   ১৯ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৫ ১৪২৬,   ১৩ রমজান ১৪৪০

Best Electronics

কোহলি-ধাওয়ানপত্নী ঝগড়ার জেরে ধাওয়ান বাদ!

 প্রকাশিত: ১৮:২৯ ৬ অক্টোবর ২০১৮   আপডেট: ১৮:৩৪ ৬ অক্টোবর ২০১৮

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

বিরাট কোহলি কিংবা শিখর ধাওয়ান যখন ভারতের হয়ে মাঠ মাতান তখন ভিআইপি বক্স থেকে কোহলিপত্নী আনুশকা শর্মা ও শিখর ধাওয়ানের স্ত্রী আয়েশা মুখার্জিকে মাঝেমধ্যেই দেখা যায়। এর সুবাদে দুই ক্রিকেটারের দুই স্ত্রীর মধ্যে তৈরি হয় বন্ধুত্ব। তবে সে সম্পর্ক এখন আর আগের মতো নেই। সংবাদমাধ্যমে গুঞ্জন, দুই বউয়ের ঝগড়ার কারণেই উইন্ডিজের বিপক্ষে চলমান টেস্ট সিরিজে জায়গা হয়নি ধাওয়ানের।

জাগরণের বরাত দিয়ে ডেকান ক্রনিকল জানিয়েছে, সর্বশেষ ইংল্যান্ড সিরিজে বিবাদে জড়ান আনুশকা ও আয়েশা। ইংল্যান্ড সফর চলাকালে আনুশকার কিছু কথা পছন্দ হয়নি আয়েশার। আর তারপর থেকেই দুই ক্রিকেটারের স্ত্রীর মধ্যে সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকে।

ঝামেলার সূত্রপাত ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে। ওই ম্যাচের জন্য আনুশকা ও আয়েশাকে বিশেষ পাস দিয়েছিলেন কোহলি। ভিআইপি বক্সে বসে ম্যাচ চলাকালীন সময়ে সেদিন  আয়েশাকে নাকি সাংসারিক উপদেশ দিয়েছিলেন আনুশকা।  যা মোটেই ভালোভাবে মেনে নেননি শিখরপত্নী।

অবশ্য আয়েশা বলেছিলেন, এমন কোনো উপদেশ তাকে দেওয়া হয়নি। তবে ডেকান ক্রনিকলের দাবি, সেদিন থেকেই আনুশকা-আয়েশার মুখ দেখাদেখি বন্ধ। এর জেরে সর্বশেষ সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত এশিয়া কাপে ৩৪২ রান করে টুর্নামেন্টের সেরা ক্রিকেটার হয়েও টেস্ট সিরিজে ডাক পাননি ধাওয়ান।

সংবাদমাধ্যমটি আরো জানিয়েছে, কোহলিপত্নী নাকি প্রায় সময়ই টিম মিটিংয়ে উপস্থিত থাকেন, যা নিয়ে অস্বস্তি শুরু হয়েছে ড্রেসিংরুমে।

ডেইলি বাংলাদেশ/এমএইচ

Best Electronics