ঢাকা, রোববার   ১৭ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৫ ১৪২৫,   ১১ জমাদিউস সানি ১৪৪০

‘আলোকিত আগামী’র মিডিয়া পার্টনার ডেইলি বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৫:৫৩ ৫ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২০:৫০ ৫ ডিসেম্বর ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

আলোকিত আগামী সম্পূর্ণ অরাজনৈতিক, অলাভজনক একটি স্বেচ্ছাসেবী সংগঠন। আর এই সংগঠনের হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার চা শ্রমিকদের মাঝে কম্বল বিতরণ প্রজেক্টের অনলাইন মিডিয়া পার্টনার হলো ডেইলি বাংলদেশ।

আলোকিত আগামী বিগত ২০১৫ সাল থেকে নানারকম সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে, সারা বাংলাদেশে স্কুল পড়ুয়া মেয়েদের পিরিয়ড কালীন স্বাস্থ্য সুরক্ষা। পথশিশুদের পাঠদান। এন্টি ডিপ্রেশন ও এন্টি সুইসাইডাল ক্যাম্পেইন। শীতার্তদের মাঝে কম্বল বিতরণ, হেলথ ক্যাম্প ইত্যাদি। বিগত বছর গুলোতে সফলতার সঙ্গে হাতিয়া, বাগেরহাট, নোয়াখালি, খুলনা, কুড়িগ্রামে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ও বিনামূল্যে হেলথ ক্যাম্পেইন করেছে সংগঠনটি।


 
এরই ধারাবাহিকতায় চুনারুঘাট উপজেলার চা শ্রমিকদের মাঝে আগামী ১৪ ও ১৫ ডিসেম্বর কম্বল বিতরণ ও হেলথ ক্যাম্পের আয়োজন করেছে সংগঠনটি। তহবিল সংগ্রহ করার জন্য আগামী ৭ ডিসেম্বর সকাল ১১ টা থেকে রাত ৭ টা পর্যন্ত দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজে উষ্ণতার কনসার্ট নামের একটি চ্যারিটি কনসার্টের আয়োজন করা হয়েছে। ডেইলি বাংলাদেশ তাদের এই প্রজেক্টের অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত হয়েছে। 

এই ব্যাপারে সংগঠনের প্রধান নির্বাহী সাকির ইব্রাহিম (মাটি) ডেইলি বাংলাদেশকে ধন্যবাদ জানান। আর তাদের সব সামাজিক কার্যক্রমে ডেইলি বাংলাদেশের সাহায্য-সহযোগীতা কামনা করেন। 

বিস্তারিত ইভেন্ট লিংকে  https://www.facebook.com/events/267370430793216/?ti=cl&__mref=mb

ডেইলি বাংলাদেশ/আরএস