‘আগামী পাঁচ বছর হবে পৃথিবীকে তাক লাগিয়ে দেয়ার’

ঢাকা, সোমবার   ১৭ জুন ২০১৯,   আষাঢ় ৫ ১৪২৬,   ১২ শাওয়াল ১৪৪০

‘আগামী পাঁচ বছর হবে পৃথিবীকে তাক লাগিয়ে দেয়ার’

কুমিল্লা প্রতিনিধি

 প্রকাশিত: ২১:৫৬ ১১ জানুয়ারি ২০১৯   আপডেট: ১১:৪০ ১২ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেন, আগামী পাঁচ বছর হবে বাঙালি জাতির জীবনের অত্যন্ত চমকপ্রদ অধ্যায়। সারা পৃথিবীকে তাক লাগিয়ে দেয়ার পাঁচ বছর। এ সময়ে গ্রামগঞ্জে সব ক্ষেত্রে উন্নত জীবনের সব সুবিধা পৌঁছানো হবে। উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে পৌঁছবো আমরা। 

শুক্রবার মন্ত্রিসভায় শপথ গ্রহণের পর প্রথম তার নির্বাচনী এলাকা লাকসাম-মনোহরগঞ্জে আসেন তিনি। এ সময় তিনি এসব কথা বলেন।  

লাকসাম-মনোহরগঞ্জে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম। এর আগে মনোহরগঞ্জ উপজেলায় পৌঁছলে বিপুলসংখ্যক নেতাকর্মীরা উপস্থিত হন। মনোহরগঞ্জ উপজেলা ভবন চত্ত্বরে গার্ড অব অনার প্রদান করা হয়।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের লক্ষ্য হল উন্নত বাংলাদেশ গড়া। আর এ জন্য গ্রামগঞ্জে ছড়িয়ে ছিটিয়ে থাকা কোটি কোটি মানুষের জীবনের মানের উন্নতি করতে হবে। গ্রামকে উন্নত করতে না পারলে শহর উন্নয়নের মাধ্যমে উন্নত বাংলাদেশ গড়া যাবে না।

মন্ত্রীর শপথ নেয়ার পর নিজ নির্বাচনী এলাকায় এটাই তার প্রথম সফর। পরে নিজ বাড়ি মনোহরগঞ্জের পোমগাঁও গ্রামে তার মা-বাবার কবর জেয়ারত করেন এবং দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় ডিসি আবুল ফজল মীর, এসপি সৈয়দ নুরুল ইসলামসহ প্রশাসনিক কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এমআরকে/জেডআর