.ঢাকা, মঙ্গলবার   ২৬ মার্চ ২০১৯,   চৈত্র ১২ ১৪২৫,   ১৯ রজব ১৪৪০

কুমিল্লা-৪ (দেবিদ্বার)

আওয়ামী লীগের মনোনয়ন চান রোশন আলী মাস্টার

কুমিল্লা প্রতিনিধি

 প্রকাশিত: ১২:৪৩ ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ১২:৪৩ ৯ নভেম্বর ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনে একাদশ নির্বাচনে নৌকার হাল ধরতে চান আলহাজ্ব রোশন আলী মাস্টার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তিনি কাজ করছেন তৃণমূল নেতা কর্মীদের নিয়ে। নৌকা ও উন্নয়নের পক্ষে এলাকায় গণসংযোগ ও নৌকায় ভোট চাইতে যোগ দিচ্ছেন বিভিন্ন সভা-সমাবেশ এবং সামাজিক অনুষ্ঠানে। তার পক্ষে গণসংযোগ করছেন স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মীরাও।

স্থানীয় নেতা কর্মীরা জানান, রোশন আলী মাস্টার আওয়ামী লীগ ও  নেতাকর্মীদের জন্য একজন নিবেদিত প্রাণ।  তিনি দলের জন্য বিভিন্ন হামলা মামলা ও জেল জুলুমের স্বীকার হয়েছেন। আমরা এ ত্যাগী নেতাকে এ আসনের নৌকার মাঝি হিসেবে দেখতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন বিচক্ষণ ব্যক্তি আমরা মনে করি তিনি রোশন আলী মাস্টার দলের র্দুদিনে যে ভূমিকা রেখেছেন  সে কথা বিবেচনা করে তাকে নৌকায় মনোনয়ন দেয়ার দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে রোশন আলী মাস্টার বলেন, দল আমাকে অবশ্যই মূল্যায়ন করবে। আমি দলের দুর্দিনে ছিলাম এবং এখনো আছি ।  আওয়ামী লীগ আমার রক্তের সঙ্গে মিশে গেছে।  নৌকার মনোনয়ন পেলে দেশরত্ন শেখ হাসিনাকে বিজয়ের  হাসি উপহার দেব ইনশাআল্লাহ। তিনি আরও বলেন, আমি দলের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে মিশেছি আমি জানি তাদের মনে কি ক্ষোভ আর কি দুঃখ। আমি নৌকা মনোনয়ন পেলে নেতা কর্মীদের সকল ভেদাভেদ ভুলিয়ে এক যোগ হয়ে নৌকার পক্ষে কাজ করব।

ডেইলি বাংলাদেশ/আরআর