Alexa ৭১ দিন পর তোলা হলো গৃহবধূর মরদেহ

ঢাকা, মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯,   ভাদ্র ৫ ১৪২৬,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

৭১ দিন পর তোলা হলো গৃহবধূর মরদেহ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫২ ৬ আগস্ট ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বগুড়ার আদমদীঘিতে মৃত্যুর ৭১ দিন পর আনিকা নওশিন নামে এক গৃহবধূর মরদেহ কবর থেকে তোলা হয়েছে। মঙ্গলবার দুপুরে মরদেহ তোলার পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আনিকা নওশিন আদমদীঘি উপজেলার সান্তাহার নতুন বাজার এলাকার নজরুল ইসলামের মেয়ে ও মেরিন প্রকৌশলী শাকিল আদনারের স্ত্রী।

সি.আই.ডি’র এসআই (ঢাকা হেড কোয়াটার) দেলোয়ার হোসাইন জানান, আনিকা নওশিনের সঙ্গে আদমদীঘির সান্দিড়া গ্রামের আবুল হোসেনের ছেলে মেরিন প্রকৌশলী শাকিল আদনানের ১০ বছর আগে বিয়ে হয়। তারা সম্পর্কে খালাতো ভাই-বোন ছিলেন।

দাম্পত্য কলহের জেরে গত ২৬ মে রাতে ঢাকাস্থ বাসায় আনিকা নওশিনকে গলায় ফাঁস দেয়া হয়। পরে তার স্বজনরা নওশিনকে উদ্ধার করে ঢাকার স্থানীয় হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নওশিনের বড় বোন নাজমুন্নাহার এটিকে হত্যা বলে দাবি করেন। পরে বাদী হয়ে গত ৩১ জুন ঢাকার হাতিরঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে শাকিল আদনানকে আসামি করে একটি মামলা করেন। পরে মামলাটি সিআইডিতে স্থানান্তর করা হয়। মামলার সুষ্ঠ তদন্তের স্বার্থে চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে মরদেহ তোলার আবেদন করা হয়। 

আবেদনের প্রেক্ষিতে আদালত নওশিনের মরদেহ তোলার আদেশ দেয়। তার প্রেক্ষিতে বগুড়ার নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাইফুল ইসলামের উপস্থিতিতে মরদেহ তোলার পর তা ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

ডেইলি বাংলাদেশ/আর.এইচ/আরএম

Best Electronics
Best Electronics