৬৩ বয়সী ছেলেকে বাঁচাতে ছুটছেন ৯৬ বয়সী বাবা, আপ্লুত বিচারক 

ঢাকা, শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০,   চৈত্র ২০ ১৪২৬,   ০৯ শা'বান ১৪৪১

Akash

৬৩ বয়সী ছেলেকে বাঁচাতে ছুটছেন ৯৬ বয়সী বাবা, আপ্লুত বিচারক 

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪১ ১৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৬:৪৪ ১৫ ফেব্রুয়ারি ২০২০

ভিডিও থেকে নেয়া স্ক্রিনশট

ভিডিও থেকে নেয়া স্ক্রিনশট

ব্ল্যাড ক্যানসারে আক্রান্ত ৬৩ বছরের ছেলেকে বাঁচাতে গাড়ি নিয়ে ছুটেছেন ৯৬ বছরের এক বাবা। দ্রুত গাড়ি চালানোর অভিযোগে তাকে আদালতে হাজির হতে হয়। আদালতে ওই বাবার জবানবন্দি শুনে খোদ বিচারক আপ্লুত হয়ে পড়েন। সম্প্রতি বাবার জবানবন্দি করা ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ওই ভিডিওতে দেখা যায়, কোয়েলো নামের এক বৃদ্ধকে আদালতের চেয়ারে বসানো হয়। কুশল বিনিময়ের পর আদালতের প্রধান বিচারক ফ্রেন্ক কেপরিও বৃদ্ধের বিরুদ্ধে আনা বিদ্যালয় এলাকায় দ্রুত গাড়ি চালানোর অভিযোগটি শুনান। প্রথমবার বুঝতে না পেরে পুনরায় অভিযোগটি বলতে অনুরোধ করেন বৃদ্ধ। বিচারক অভিযোগটি আবারো শুনান।

এতে ৯৬ বছর উল্লেখ করে ওই বৃদ্ধ বলেন, আমি কম গতিতে গাড়ি চালাই, আমার ছেলের জন্য রক্তের কাজে যাই। আমার ছেলে অক্ষম। ওই সময় বিচারক বলেন, তাহলে আপনি ছেলেকে নিয়ে চিকিৎসাখানায় যাচ্ছেন? প্রতিত্তোরে বৃদ্ধ বলেন, আমি তাকে নিয়ে দুই সপ্তাহ পর পর রক্ত দিতে যাই। কারণ সে ক্যানসারে আক্রান্ত।

ওই সময় বিচারক বৃদ্ধের উদ্দেশ্যে বলেন, আপনি একজন ভালো মানুষ। আপনি তাই, যেটি আমেরিকা চায়। আপনি ৯০ এর মতো বয়সী মানুষ। এখনো আপনি পরিবারের প্রতি যত্নশীল। এটি একটি অসাধারণ বিষয়।

এরপর বিচারক বৃদ্ধকে ছেলের বয়স জিজ্ঞেস করেন। উত্তরে বৃদ্ধ বলেন, ৬৩ বছর। বিচারক বলেন, এখনো বাবা তার ছেলেকে যত্ন নিচ্ছে। ওই সময় বৃদ্ধ তার অভিযোগের ব্যাপারে বলতে চান। তবে বিচারক তাকে থামিয়ে বলেন, শুনুন স্যার, আমি আপনাদের জন্য শুভ কামনা করি।আপনার ছেলের জন্য প্রার্থনা করি। আপনার সুস্থতা কামনা করি। আপনার মামলাটি বাদ দেয়া হলো। ভাগ্য আপনার সহায় হোক। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন। ওই সময় বিচারককে আপ্লুত অবস্থায় দেখা যায়।

>>ভিডিও দেখতে ক্লিক করুন<<

ডেইলি বাংলাদেশ/এমকেএ