৫৪টা সার্জারি করাতে হয়েছিল, ভয়ঙ্কর স্মৃতি কঙ্গনার দিদির
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=136349 LIMIT 1

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২১ ১৪২৭,   ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

৫৪টা সার্জারি করাতে হয়েছিল, ভয়ঙ্কর স্মৃতি কঙ্গনার দিদির

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:২৭ ৪ অক্টোবর ২০১৯   আপডেট: ১২:৪৩ ৪ অক্টোবর ২০১৯

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

কলেজের বার্ষিক উৎসব চলছিল। সবাই ব্যস্ত ছিলেন নিজেদের মধ্যে। ঠিক এমন সময়েই অচেনা এক ‘সড়ক ছাপ রোমিও’ অ্যাসিড ছুঁড়ে মারে কঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলি চান্ডেলের মুখে। মুহূর্তেই সারা শরীরে অসহ্য জ্বালা। শুধু তাই নয়, বোন কঙ্গনাকেও করা হয় শারীরিক নির্যাতন। সম্প্রতি নিজের টুইটারে তার উপর হওয়া অ্যাসিড হামলা নিয়ে এই তথ্য দিয়েছেন রঙ্গোলি।

টুইটারে রঙ্গোলি লেখেন, ছেলেটি আমায় প্রেমের প্রস্তাব দিয়েছিল। আমি রিজেক্ট করি। এরপরেই এমন কাণ্ড ঘটায় সে। সে দিনের সেই ভয়ঙ্কর স্মৃতির কথা স্মরণ করে তিনি আরো লেখেন, আমার বন্ধু (বর্তমানে স্বামী) হাসপাতালে নিয়ে যায়। 

দিনের পর দিন হাসপাতালের সামনে আমার পরিবার, বন্ধুবান্ধব বসে থেকেছে। আমার বোন কঙ্গনা, যাকে নাকি সেদিন প্রায় আধমরা করে ফেলেছিল সেই সব লোকগুলো, সে-ও দিনের পর দিন আমায় সাহস জুগিয়েছে, পাশে থেকেছে।

রঙ্গোলির ওই টুইটার পোস্টে এক জন মন্তব্য করেন, ওই রকম ঘটনার পরেও কীভাবে নিজেকে সাহস জুগিয়েছেন? কীভাবে ঘুরে দাঁড়িয়েছেন? রঙ্গোলি জানান, একটা সময় ভেবেছিলেন পারবেন না, হেরে যাবেন। সে সময়টায় ঢাল হয়ে পাশে দাঁড়িয়েছিল তার পরিবার।

অ্যাসিড হামলা হওয়ার ঠিক আগের মুহূর্তের একটি ছবিও শেয়ার করেছেন তিনি। রঙ্গোলি দেরহাদূনের ইঞ্জিনিয়ারিং কলেজে পড়তেন। কিন্তু ওই অ্যাসিড হামলায় হারিয়ে ফেলেছেন অনেক কিছুই। প্রথম হওয়া সত্ত্বেও কলেজ যেতে পারেননি। হাসপাতালেই কেটেছিল বেশ কয়েক বছর। 

সারা শরীরে ৫৪টা অস্ত্রোপচার করতে হয়েছিল। সারাজীবনের জন্য নষ্ট হয়ে যায় তার বা কান। তবুও হার মানেননি তিনি। ঘুরে দাঁড়িয়েছেন আবার। দেশে যাতে আইন করে অ্যাসিড কেনাবেচা বন্ধ হয় তা নিয়েও বার বার সরব হয়েছেন রঙ্গোলি। 

ডেইলি বাংলাদেশ/এমএস