৩২১ থেকে ৮৫! ওজন কমিয়ে আজকের ক্রিশ্চিনা ফিলিপস
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=120179 LIMIT 1

ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭,   ২২ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

৩২১ থেকে ৮৫! ওজন কমিয়ে আজকের ক্রিশ্চিনা ফিলিপস

ফিচার ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৪ ১৭ জুলাই ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

অসম্ভবকে সম্ভব করার এক দুর্দান্ত দৃষ্টান্ত এই ঘটনাটি। যেখানে আজকাল মানুষ অল্পতেই হতাশ হয়ে পড়েন, সেখানে সাহস আর মনোবল তাকে এনে দিয়েছে সফলতা। অনুপ্রেরণার শীর্ষে এই ওজন কমানোর ঘটনাটি।

আট ফুট দূরত্ব পর্যন্ত এক টানা হাঁটতে পারতেন না ২৪ বছরের মার্কিন ক্রিশ্চিনা ফিলিপস। তখন তার ওজন ছিল ৩২১ কিলোগ্রাম। ভেবেছিলেন হয়তো বাঁচবেন না। সব কাজের উৎসাহ শেষ হয়ে গিয়েছিল ওজন বাড়তে বাড়তে। তবে তিনি থেমে থাকেননি। আশাও ছাড়েননি। ওজন কমানোর জন্য তিনি প্রাণপণ চেষ্টা করে গেছেন। শেষ পর্যন্ত তিনি সফলও হয়েছেন।

অস্ত্রোপচার, ডায়েট এবং শরীরচর্চার মাধ্যমে ২৪৪ কিলোগ্রাম ওজন কমিয়েছেন তিনি। ক্রিশ্চিনার ওজন এখন ৮৫ কিলোগ্রাম। ইনস্টাগ্রাম পেজে তার ফলোয়ারও বেড়েছে প্রচুর। কথায় আছে-কষ্ট করলে কেষ্ট মেলে। ক্রিশ্চিনা ফিলিপস যেন এ কথাটাই আরেকবার প্রমাণ করে দিলেন। তিনি প্রমাণ করে দেখিয়ে দিয়েছেন, আসলে মানুষের অসাধ্য বলতে কিছু নেই।

ডেইলি বাংলাদেশ/এএ