বাজেট ৩০ লাখ তাই রাজিও হলেন চিত্রনায়িকা নিপুণ!

ঢাকা, রোববার   ০৫ জুলাই ২০২০,   আষাঢ় ২১ ১৪২৭,   ১৩ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

বাজেট ৩০ লাখ তাই রাজিও হলেন চিত্রনায়িকা নিপুণ!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৯ ১১ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৩:৫৪ ১১ সেপ্টেম্বর ২০১৯

নিপুণ আক্তার

নিপুণ আক্তার

চিত্রনায়িকা নিপুণ আক্তার। দীর্ঘদিনের অভিনয়ের ক্যরিয়ার নিজের ঝুলিতে নিয়েছেন অসংখ্য দর্শকপ্রিয় ছবি। এছাড়া দু’বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন তিনি। তবে অভিনেত্রী নিজের ক্যরিয়ার এবারই প্রথম কোন মিউজিক ভিডিওতে অভিনয় করলেন। 

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে ১২ সেপ্টেম্বর রাজধানীর একটি অভিজাত হোটেলে মুক্তি পাচ্ছে ‘রং’ শিরোনামের একটি গান। গানটিতে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী পলিন। গানটির কথা লিখেছেন এ মিজান। সঙ্গীত পরিচালক শওকত আলী ইমন। গানটির ভিডিওটি যৌথভাবে নির্মাণ করেছেন ভারতীয় নির্মাতা-কোরিওগ্রাফার বব ও পবন শেঠি।

গানটি প্রসঙ্গে নিপুণ জানিয়েছেন, অনেকবার মিউজিক ভিডিওর মডেল হওয়ার প্রস্তাব আসলেও পছন্দ না হওয়ার কারণে সেগুলো করিনি। তবে এবারের ব্যপারটা একদম ভিন্ন। কাজটি আমি নিজের হাতেই করেছি এবং এখানে কোন ঘাটতি রাখিনি। অবশ্য এর পেছনে বিশেষ একটা কারণও আছে। গানটির নির্মাণ ব্যয় প্রায় ৩০ লাখ টাকা।

গানটিতে যুক্ত হওয়ার পেছনে বিশেষ কারণটা নিয়ে নিপুণ বলেন, পলিন আমার বড় বোন। ছোটবেলা থেকে তার গানের ইচ্ছে থাকলেও পড়াশোনা, কর্মজীবন আর সংসারের কারণে সুযোগ হয়ে উঠে নি। একটু দেরিতে হলেও তার প্রথম গানটি অসাধারণ হয়েছে। ভিডিওটিও গানের মাপে তৈরির চেষ্টা করেছি। 

ডেইলি বাংলাদেশ/টিএএস