৩০ মিনিটে দুই কেজি ওজনের বার্গার খেতে পারলে মিলবে বিজয়ীর মুকুট
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=117649 LIMIT 1

ঢাকা, রোববার   ০৯ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৬ ১৪২৭,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

৩০ মিনিটে দুই কেজি ওজনের বার্গার খেতে পারলে মিলবে বিজয়ীর মুকুট

নিউজ ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৩ ৭ জুলাই ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

৩০ মিনিটে দুই কেজি ওজনের বার্গারটি খেতে পারলে মিলবে বিজয়ীর মুকুট। ভোজনরসিক বাঙালির জন্য এক ভিন্নধর্মী প্রতিযোগীতার আয়োজন করেছে লা মেরিডিয়ান ঢাকার রন্ধনশিল্পীরা।

এ প্রতিযোগীতা শুরু হয়েছে ৫ জুলাই থেকে। চলবে চালুর দিন থেকে পরবর্তী দুই সপ্তাহ পর্যন্ত। প্রতিযোগীতাটি সবার জন্যই উন্মুক্ত।

প্রতিযোগীতার চলার সময়ে যেকোনো দিন হাজির হয়ে যান লা মেরিডিয়ান ঢাকার ওলেয়া রেস্টুরেন্টে আর অর্ডার করুন এ দৈত্যাকার বার্গারটি। পরিবেশন পরবর্তী ৩০ মিনিটেই বার্গারটি খেয়ে নিতে পারলেই মিলবে বিজয়ীর মুকুট।

বিজয়ী প্রতিযোগী পাবেন দেশসেরা বার্গারভোগীর মানপত্র আর বিজয়ীর বার্গারটির জন্য প্রদান করতে হবে না কোনো মূল্য।

আর যদি নির্দিষ্ট সময়ের মাঝেও বার্গারটি শেষ করতে সমর্থ না হন, তবে হারানোর নেই কিছুই, তবে বার্গারটির মূল্য পরিশোধ করতে হবে হবে পুরোপুরি যা কিনা ৪,৯৯৯ টাকা++ মাত্র।

জিভে জল আনা এ লড়াইয়ের আহ্বানও যাদের টনক নড়াতে ব্যর্থ হবে তাদের কথা ভেবেই এ বার্গারটি তৈরিতে ব্যবহার করা হয়েছে।

প্রায় ২ কেজি পরিমাণ বীফ, চেডার চীজ, বীফ বেকন জ্যাম, স্পেশাল ককটেইল সস, ঘেরকিন্স, জেলেপিনো এবং সঙ্গে থাকবে মুচমুচে ফ্রাইজ।

আর অবশ্যই এটি প্রস্তুতে নিজেদের রন্ধনশৈলির পুরোটাই ঢেলে দেবেন লা মেরিডিয়ান ঢাকা’র অভিজ্ঞ শেফরা বলে তারা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

এ প্রসঙ্গে লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কন্সটান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, ক্ষুধা মেটানো ছাড়াও সুখাদ্য আনন্দ ও বিনোদনের উৎস। জনপ্রিয় টিভি সিরিজ ‘ম্যান ভার্সেস ফুড’ দেখে অনাবিল আনন্দ পাননি এমন মানুষ বিরল।

এমনই আনন্দের উপলক্ষ তৈরি করতেই আমরা ঢাকাই ভোজনরসিকদের দিকে ছুড়ে দিচ্ছি নির্দিষ্ট সময়ে দৈত্যাকার বার্গার সাবাড় করার এ প্রতিযোগিতাটি।

তিনি বলেন, আগ্রহী সব ভোজনরসিকদেরই আমরা আহ্বান জানাই সবান্ধব এ মজাদার প্রতিযোগীতায় অংশগ্রহণের জন্য।

ডেইলি বাংলাদেশ/জেএইচ