Alexa ৩০ বছর পর প্রাক্তনের কাছেই ফিরলেন পামেলা, করলেন বিয়ে

ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৩ ১৪২৬,   ০২ রজব ১৪৪১

Akash

৩০ বছর পর প্রাক্তনের কাছেই ফিরলেন পামেলা, করলেন বিয়ে

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৩৫ ২৪ জানুয়ারি ২০২০  

পামেলা অ্যান্ডারসন

পামেলা অ্যান্ডারসন

কানাডিয়ান-আমেরিকান অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। মূলত জনপ্রিয়তা পেয়েছেন ‘বেওয়াচ’ এ তার অভিনয়ের জন্য। একাধারে মডেল সঙ্গে পশুপ্রেমী। পশুদের অধিকারের জন্য লড়াইও করেন তিনি। এর আগে চার বার বিয়ে করেছেন। ফের একবার বিয়ের পিঁড়িতে অভিনেত্রী।

১৯৯৫ সালে টমি লি-র সঙ্গে বিয়ে করেছিলেন পামেলা। সেই বিয়ে ভেঙে যায় তিন বছর পরেই। এরপর পামেলার জীবনসঙ্গী হন কিড রক। কিন্তু সেই সম্পর্কও বেশি দিন টেকেনি। তৃতীয় বার ফের বিয়ে করেন পামেলা। এবার বিয়ে করেন পোকার খেলোয়াড় রিক সলোমনকে। তাকে দুবার বিয়ে করেন এবং ২০১৫ সালে বিচ্ছেদ হয়ে যায়। ফের এবার পঞ্চম বার হলিউড প্রযোজক জন পিটার্সকে বিয়ে করলেন তিনি।

পামেলা ও পিটার বুধবার মালিবুতে একেবারে গোপন অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছেন। বিয়ে শেষ হওয়ার পর একটি কবিতা পাঠ করেন পামেলা। সেখানে তিনি নতুন স্বামীকে বলেছেন, হলিউডের আসল ব্য়াড বয়। ৫২ বছরের পামেলা সেজেও ছিলেন একেবারে সাবেকি বিয়ের পোশাকেই।

অদ্ভুত ব্যাপার হল, পিটার ও পামেলা প্রায় তিরিশ বছর আগে একে অপরের সঙ্গে ডেট করতেন। একটি সাক্ষাৎকারে পিটার জানিয়েছিলেন, তাকে বিয়ে করার জন্য একাধিক প্রস্তাব এসেছিল। কিন্তু তিনি বরাবরই পামেলাকে বিয়ে করতে চেয়েছিলেন। সে কারণে ৩৬ বছর ধরে তার অপেক্ষায় ছিলেন তিনি।

এই বিয়ে জন পিটার্সেরও পঞ্চম বিয়ে। তার শেষ বিয়ে ভাঙ্গে গত ২০১৪ সালে। ১৯৮০ সালে প্রথম পামেলা ও পিটারের দেখা হয়েছিল প্লেবয় ম্যানশনে। তারপরেই পামেলাকে প্রোপোজ করেছিলেন পিটার। এত বছর পর শেষ পর্যন্ত তারা দম্পতি।

ডেইলি বাংলাদেশ/টিএএস